Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

যশোরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ভাই-বোন নিহত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২২, ৬:৫২ পিএম

যশোরে বাড়ির ছাদে খেলা করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একসঙ্গে দুই ভাই-বোন নিহত হয়েছে। শুক্রবার (১৯ আগস্ট) যশোরের বাঘারপাড়া উপজেলার ভদ্রডাঙ্গার রাইপুরে বাজারে এই দুর্ঘটনা ঘটে।

নিহত আবু হোসাইন আকাশ (১৩) ও জান্নাতুল নাঈম সামিরা (৪) রাইপুরের কবির হোসেনের সন্তান। বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কমকতা ফিরোজ উদ্দিন ঘটনার সতত্যা নিশ্চিত করেছেন ।
পুলিশ ও স্থানীয় সূত্রে, উপজেলার ভদ্রডাঙ্গার রাইপুর গ্রামে কবির হোসেন নতুন বাড়ি তৈরি করেছেন। সেই বাড়ি ছাদে কবিরের দুই সন্তান আবু হোসাইন আকাশ (১৩) ও জান্নাতুল নাঈম সামিরা (৪) খেলা করছিলো। ছাদে থাকা বৈদ্যুতিক তারে হাত দিয়ে খেলা করার সময় বিদ্যুতায়িত হলে দ্রুত যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক তাদের দুই ভাই-বোন মৃত্যু ঘোষণা করেন।
বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কমকতা ফিরোজ উদ্দিন বলেন, কবির হোসেনের সন্তান আবু হোসাইন আকাশ (১৩) ও জান্নাতুল নাঈম সামিরা (৪) বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। তাদের লাশ বর্তমানে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ