Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

সম্মানজনক ডাবল এ প্লাস রেটিং পেলো সোনালি লাইফ ইন্স্যুরেন্স

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২২, ৭:০৯ পিএম

ব্যবসায় ধারাবাহিক সাফল্যের জন্য সম্মানজনক ডবল এ প্লাস রেটিং পেয়েছে সোনালি লাইফ ইন্স্যুরেন্স। গত বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত সোনালি লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির প্রাসঙ্গিক গুণগত ও সংখ্যাবাচক নিরীক্ষার ভিত্তিতে এ রেটিং দিয়েছে ন্যাশনাল ক্রেডিট রেটিং লিমিটেড। এতে দীর্ঘ মেয়াদ রেটিংয়ে ডাবল এ প্লাস এবং স্বল্প মেয়াদ রেটিংয়ে এসটি-২ অর্জন করে সোনালি লাইফ ইন্স্যুরেন্স। এই অর্জন দেশের বীমা শিল্পে ইতিবাচক প্রভাব রাখবে বলে উল্লেখ করেন প্রতিষ্ঠানটির শীর্ষ কর্মকর্তারা। এ বিষয়ে সোনালি লাইফ ঈন্স্যুরেন্স কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা রাশেদ আমান বলেন, এই অর্জন দেশের বিমা শিল্পের জন্য একটি অনন্য এবং উজ্জ্বল দৃষ্টান্ত। তিনি বলেন, চতুর্থ প্রজন্মের প্রতিষ্ঠান হিসেবে সোনালি লাইফ ইন্স্যুরেন্স পূর্ণ শরিয়াহ ভিত্তিক কর্মসূচি বাস্তবায়ন করে জীবন বিমা শিল্পে একটি ব্যতিক্রমী পরিচয় প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছে। শুক্রবার (১৯ আগস্ট) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

রাশেদ আমান উল্লেখ করেন, সোনালি লাইফ ইন্স্যুরেন্স উদ্ভাবনী সব প্রকল্পের মাধ্যমে, সর্বাধিক জবাবদিহিতা ও সর্বাধুনিক ডিজিটাল সেবা দিয়ে দেশব্যাপী ১৪০ টি শাখার মাধমে গ্রাহকদের চাহিদা পূরণ করতে সক্ষম হয়েছে। তিনি বলেন, সোনালি লাইফ এর বড় সাফল্যের মধ্যে রয়েছে বিমা দাবী পূরণের ক্ষেত্রে তার অঙ্গিকার কঠিন ভাবে বাস্তবায়ন। এ যাবত সোনালি লাইফ ২০ হাজারের বেশি বিমা দাবি পরিশোধ করেছে এবং তার শতভাগই নির্ধারিত এবং অঙ্গিকারকৃত সময়সীমার মধ্যে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন