Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

পুলিশকে গালিগালাজ করতে ১২ হাজার বার ফোন! গ্রেফতার মার্কিন মহিলা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২২, ৭:২৩ পিএম

শুধুমাত্র গালাগালি দেয়ার জন্য আপৎকালীন নম্বরে ফোন করতেন মহিলা। ফোন তুলেই কর্মকর্তাদের গালাগালি দিতেন। বছরে ২১ হাজার বার গালাগালি দিয়েছেন তিনি। জরুরি নম্বরের অপপ্রয়োগের অভিযোগে মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি আমেরিকার ফ্লোরিডার। পুলিশ জানিয়েছে, পিনেলাস কাউন্টির বাসিন্দা কার্লা জেফারসন প্রায় দিনই ৯১১-তে ফোন করতেন। কর্মকর্তারা ফোন তুলতেই তাদের অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতেন। গত আট মাসে কার্লা ১২ হাজার ৫১২ বার ফোন করেছেন। আর গালাগালিও করেছেন।

সেন্ট পিটার্সবার্গ পুলিশের মুখপাত্র ইয়োলান্ডা ফার্নান্ডেজ ফক্স ১৩-কে বলেছেন, “এটা এমন বিষয় নয় যে, ফোন করে পুলিশকে দু’দিন গালাগাল দিলাম। এই মহিলা সমস্ত সীমা ছাড়িয়ে গিয়েছেন।”

ফার্নান্ডেজ জানান, ২৪ ঘণ্টায় ৫১২ বার ফোন করেছেন মহিলা। প্রথমে তার সঙ্গে খুব ভদ্র ভাবেই কথা বলতেন কর্মকর্তারা। কিন্তু ক্রমশ তার হেনস্থা করার সীমা ছাড়িয়ে যাচ্ছিল, আর সে কারণেই মহিলার বিরুদ্ধে পদক্ষেপ নেয়া হয়েছে। সূত্র: টাইমস নাউ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ