Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪

বাংলাদেশ ফাইন্যান্স’র খেলাপী ঋণ গ্রহীতা হাসান মাহমুদকে গ্রেফতার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২২, ৭:৩৭ পিএম

বাংলাদেশ ফাইন্যান্সের দায়ের করা চেক প্রতরণার মামলায় আমানত মেরিন ওয়ার্কস লিমিটেডের পরিচালক হাসান মাহমুদকে গ্রেফতার করেছে তেজগাঁও থানা পুলিশ। শুক্রবার (১৯ আগস্ট) রাজধানীর উত্তরায় তাকে গ্রেফতার করতে অভিযান চালায় পুলিশ; গেফতার শেষে তাকে তেজগাঁও থানায় নিয়ে আসা হয়। হাসান মাহমুদ আমানত মেরিন ওয়ার্কস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মাহমুদুল ইসলাম চৌধুরী ভাই।

মামলার এজাহারসূত্রে জানা গেছে, গ্রেফতার হওয়া হাসান মাহমুদ; আমানত মেরিন ওয়ার্কস লিমিটেডের নামে বাংলাদেশ ফাইন্যান্স থেকে ঋণ নিয়ে পরিশোধ না করার কারণে বাংলাদেশ ফাইন্যান্সের দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার করে পুলিশ। হাসান মাহমুদ এর নিকট বাংলাদেশ ফাইন্যান্সের পাওনা প্রায় ২৭ কেটি টাকা। বিশ^স্ত সূে জানা গেছে, হাসান মাহমুদ ও তারঁ পরিবার শুধু বাংলাদশ ফাইন্যান্স নয়; দেশের বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান থেকে ঋণ নিয়ে খেলাপী হয়েছেন এবং ওইসব প্রতিষ্ঠানগুলো তার বিরুদ্ধে চেক প্রতারণা ও অর্থঋণ মামলা দায়ের করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ