Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

জহিরুলের চিকিৎসায় সাহায্যের আবেদন

প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা : ফেনী জেলার পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের মনিপুর গ্রামের ছেরু মিয়ার ছেলে দরিদ্র দিনমজুর জহিরুল ইসলাম জটিল ব্রেন টিউমারে আক্রান্ত। সে গত এক বছর শয্যাশায়ী। বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জন ডা. রাজিউল হকের অধীনে চিকিৎসাধীন। চিকিৎসক জানান, জহিরুল জটিল ব্রেন টিউমারে আক্রান্ত, তার উন্নত চিকিৎসা ও অপারেশন জরুরি, এতে প্রায় ৩ লাখ টাকার প্রয়োজন।
অসহায় দরিদ্র পরিবারের সন্তান জহিরুল। মা, স্ত্রী ও এক ছেলে নিয়ে তার সংসার। দিনমজুরি করে সংসার চলত তার। কিন্তু অসুস্থ হওয়ার পর বন্ধ হয়ে গেছে তার রুটি-রুজি। এমতাবস্থায় পরিবারের ভরণ-পোষণ করতে প্রতিদিন হিমশিম খেতে হয়। তার ওপর দীর্ঘদিন নিজে অসুস্থ। নিকট আত্মীয়স্বজন ও প্রতিবেশীদের নিকট থেকে ধারদেনা করে এতদিন চিকিৎসা চালিয়েছেন। তিনি আর পারছেন না। তাই বাধ্য হয়ে মা জোবেদা আক্তার সমাজের বিত্তবান, সচেতন, দানশীল, হৃদয়বান ব্যক্তি ও প্রতিষ্ঠানের নিকট ছেলের চিকিৎসার জন্য সাহায্য-সহযোগিতার আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা
জোবেদা আক্তার
একাউন্ট নং-৩৪০০৬১৩৩
অগ্রণী ব্যাংক,
সুবার বাজার শাখা, পরশুরাম, ফেনী।
মোবাইল-০১৮২৯৬২৮৮৬৩ (বিকাশ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জহিরুলের চিকিৎসায় সাহায্যের আবেদন
আরও পড়ুন