Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় মোটর শ্রমিকের অর্ধগলিত লাশ উদ্ধার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২২, ৮:৫১ পিএম

খুলনার রূপসা উপজেলার বাগমারা গ্রামে কালাম হাওলাদার (৩০) নামে এক মোটর শ্রমিকের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সন্ধ্যায় ওই গ্রামের কেরামত মীরের ভাড়া বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। কালাম হাওলাদারের পিতার নাম মৃত সোহরাব হাওলাদার।

পুলিশ ও স্থানীয়রা জানান, কালাম হাওলাদার দীর্ঘ দিন ধরে কেরামত মীরের ওই বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। তিনি একে একে ৪টি বিয়ে করলেও নানা কারণে নিঃসঙ্গ জীবন কাটাতেন। গত ১৭ আগস্ট অন্যান্য দিনের মত কালাম বাসায় ফিরে আর বের হননি। আজ সন্ধ্যায় বাড়ির মালিক ভাড়ার টাকা নেওয়ার জন্য ঘরের দরজায় ধাক্কা দিলে কোন সাড়া শব্দ পাননি। তবে ঘর থেকে দুর্গন্ধ পেলে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে কালামের ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।
রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরদার মোশাররফ হোসেন জানান, ধারণা করা হচ্ছে দু দিন আগে কালাম হাওলাদার আত্মহত্যা কেরেন। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ