Inqilab Logo

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

র‌্যাব ১১, সিপিএসসি আদমজীনগর, নারায়ণগঞ্জ কর্তৃক দুর্র্ধর্ষ কিশোর গ্যাং “ডেঞ্জার গ্রুপ”এর ৫ জন অস্ত্রধারী সদস্য বিদেশী রিভলবার ও অনান্য দেশীয় অস্ত্রসহ গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২২, ৯:০০ পিএম

গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল গত ১৮ আগষ্ট ২০২২ খ্রিষ্টাব্দে দিবাগত রাতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন গোলাকান্দাইল এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে জনমনে ত্রাস ও ভয়ভীতি সৃষ্টিকারী দুর্র্ধর্ষ কিশোর গ্যাং “ডেঞ্জার গ্রুপ” এর ০৫ জন সদস্য ১। মোঃ সাজ্জাত, পিতা- মোঃ জাকির, সাং- গোলাকান্দাইল পূর্বপাড়া, থানা- রূপগঞ্জ, জেলা- নারায়ণগঞ্জ, ২। সাদেক, পিতা- খালেক, সাং- ডহরগঞ্জ, থানা- রূপগঞ্জ, জেলা- নারায়ণগঞ্জ, ৩। মোঃ রবিউল, পিতা- মোশারফ, সাং- নারায়ণপুর, থানা- মতলব, জেলা- চাঁদপুর, এ/পি, সাং- গোলাকান্দাইল (দেলোয়ার এর বাড়ীর ভাড়াটিয়া), থানা- রূপগঞ্জ, জেলা- নারায়ণগঞ্জ, ৪। মোঃ আমিনুল ইসলাম, পিতা- মোঃ সাইফুল ইসলাম, সাং- বইশ পাট্টা, থানা- কেন্দুয়া, জেলা- নেত্রকোণা, এ/পি, সাং- গোলাকান্দাইল (দেলোয়ার এর বাড়ীর ভাড়াটিয়া), থানা- রূপগঞ্জ, জেলা- নারায়ণগঞ্জ, ৫। আরমান, পিতা- আনাস মিয়া, সাং- দিগোলদী দক্ষিণ পাড়া, থানা- আড়াইহাজার, জেলা- নারায়ণগঞ্জদেরকে অস্ত্রসহ হাতে নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের প্রত্যেকের বয়স ১৯ হতে ২০ বছর। গ্রেফতারের পর তাদের তল্লাশি করে ১টি রিভলবার, ১ রাউন্ড গুলি, ১টি টেটা, ৪টি রামদা, ৩টি লোহার পাইপ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা নিজেদেরকে কিশোর গ্যাং “ডেঞ্জার গ্রুপ” এর সদস্য বলে পরিচয় দিয়ে থাকে।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, তারা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য। গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজসে তাদের প্রতিপক্ষ কিশোর গ্যাং এর সদস্যদের ঘায়েল করার জন্য শক্তির মহড়া ও দাপট প্রদর্শন করে ঘটনাস্থলে রিভলবার, টেটা, রামদা ও লোহার পাইপসহ একত্রিত হয়েছিল। তারা দীর্ঘদিন যাবৎ রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। তারা ০৫ থেকে ০৭ জনের একটি গ্রুপ সংঘবদ্ধ হয়ে বিভিন্ন সময় রূপগঞ্জ ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে ভয়ভীতি বা ত্রাস সৃষ্টি করে বিশৃঙ্খলা বা অরাজকতা সৃষ্টি করে আসছে। এরই প্রেক্ষিতে র‌্যাব ১১, সিপিএসসি এর গোয়েন্দা টীম এই ব্যাপারে যথাযথ গুরুত্বের সঙ্গে ছায়া তদন্ত শুরু করে এবং সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে বর্ণিত কিশোর গ্যাং এর সদস্যদের সকল আলামত সহ হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ