Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

দৌলতদিয়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে আহত ৯

গোয়ালন্দ (রাজবাড়ী) সংবাদদাতা উপজেলা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২২, ৯:৩৭ পিএম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা দৌলতদিয়া ইউনিয়ন ৫ নং ওয়ার্ড আইনদ্দিন বেপারী পাড়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দু গ্রুপের মধ্যে মারামারি হয়।এতে দু'গ্রুপের ৯ জন আহত হয়।

শুক্রবার ১৯ শে আগষ্ট বিকেল ৪ টার দিকে আইনউদ্দিন বেপারী পাড়ায় এই ঘটনাটি ঘটে।

ফকির গ্রুপের অহতরা হলো, মুন্নু ফকির(২৭) দৌলতদিয়া সোরাপ মন্ডল পাড়ার বাচ্চু ফকিরের ছেলে, বাচ্চু ফকির(৫৪), জনি ফকির(১৮), মিঠন ফকির(৩৫), সাদেক ফকির(২৫), মেহেদি ফকির(২০), ছামাদ ফকির(৫৫)। বেপারী গ্রুপের আহতরা হলো, মো. গোলজার বেপারী(৭৫)আইনউদ্দিন বেপারী পাড়ার মৃত্যু আইনউদ্দিন বেপারীর ছেলে, মো.বিলায়েত মোল্লা (৬০) আইনউদ্দিন বেপারী পাড়ার কাদের মোল্লার ছেলে।

জানাগেছে, তিনদিন আগে ছাগল বাজি ফুটবলা খেলা হয়েছে। সেই ফুটবল খেলা কে কেন্দ্র করে আজ বিকেল চারটা দিকে বেপারী গ্রুপের ছেলেদের সাথে ফকির গ্রুপের ছেলেদের মারামারি হয়। এ সময় তাদের গার্ডিয়ানরা এগিয়ে আসলে এক পর্যায়ে তারাও মারামারিতে জড়িয়ে পড়ে।এতে ফকির গ্রুপের ৭ সাতজন আহত ও বেপারী গ্রুপের ২ জন মোট ৯ জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
তাদের মধ্যে ছামাদ ফকিরের অবস্থা খারাপ হওয়ায় তাকে ফরিদ পুর বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
আলাউদিন ফকির বলেন, ফুটবল খেলাকে কেন্দ্র করে তিন দিন আগে আমার কাছে এক হাজার টাকা চেয়েছিলো ফরিদ বেপারী আমি টাকা না দেওয়ায় আমার ঘরের জানালার একটি থাই গ্লাস ডেল মেরে ভেঙে ফেলে দিয়েছে।
মো. শহিদ বেপারী বলেন, তিন দিন আগে আমাদেন বাড়ীর সামনে মাঠে ফুটবল খেলা হয়েছে।সেই ফুটবল খেলা কে কেন্দ্র করেই মারামারি হয়েছে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, ফুটবল খেলা কে কেন্দ্র দু'গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ