Inqilab Logo

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

রাজবাড়ীতে গুলি ও কুপিয়ে জখমের ঘটনায় ২টি মামলা দায়ের, ২জন গ্রেপ্তার

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২২, ৯:৪২ পিএম

রাজবাড়ী জেলা শহরের ১নং বেড়াডাঙ্গায় গুলি ও কুপিয়ে জখমের ঘটনায় রাজবাড়ী থানায় পৃথক দু,টি মামলা দায়ের হয়েছে। বেড়াডাঙ্গা এলাকার বাসিন্দা ফরহাদ হোসেন বাপ্পি (৩৫) কে কুপিয়ে জখম করার ঘটনায় রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলায় ১৯ জনকে চিহ্নিত করে অজ্ঞতনামা ১০-১৫জনকে আসামি করা হয়েছে। পুলিশ দুই জনকে গ্রেপ্তার করেছেন। এরআগে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নাহিদুল আলম রাজুকে গুলি করে হত্যার চেষ্টা ও মারধোরের অভিযোগে ৬জনকে আসামী করে মামলা দায়ের করেন তার ভাই এসএম রানা।
এসএম রানা মামলায় অভিযোগে বলেন, ফরহাদ হোসেন ওরফে বাপ্পীকে বেড়াডাঙ্গা এলাকায় মাদক ব্যবসা করতে নিশেধ করায় রাজবাড়ী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাহিদুল ইসলাম ওরফে রাজু কে হুমকি প্রদান করে। বেড়াডাঙ্গা জামে মসজিদ থেকে নামাজ পড়ে বের হয়। গত বুধবার (১৭ আগস্ট) দুপুর দেড়টার দিকে এক নম্বর বেড়াডাঙ্গা আরজু সাহেবের বাড়ীর সামনে পাকা রাস্তার উপর পৌছানো মাত্রই ফরহাদ হোসেন ওরফে বাপ্পী সঙ্গে বাগবিতন্ডা শুরু হয়। তাকে এলোপাথারী মারধোর করে এবং এক পর্যায়ে রাজুকে উদ্দেশ্য করে তিন রাউন্ড গুলি ছোঁড়া হয়। কিন্তু গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। তাকে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এ বিষয়ে গত বৃহস্পতিবার রাজবাড়ী সদর থানায় সজিব সিকদার, ফরহাদ হোসেন বাপ্পি, কালা পারভেজ, মিজান, জকি ও কালা ফরিদকে আসামী করে মামলা দায়ের করেন।
এ দিকে ফরহাদ হোসেন বাপ্পীর মায়ের দায়ের করা মামলার অভিযোগে বলেন, আসামীদের মাদক সহ বিভিন্ন অপরাধে ফরহাদ হোসেন বাপ্পী বাধা প্রদান করায় তাকে হত্যা করার জন্য পরিকল্পনা করে আসছিল। গত বুধবার (১৭ আগস্ট) দুপুর দেড় টার দিকে বাপ্পী ও তার বন্ধু সজিব শিকদার শহরের ১নং বেড়াডাঙ্গার আরজু সাহেবের বসতবাড়ীর নিচতলায় তার অফিসে থাকাকালীন তাকে মারধোর করাসহ কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে সে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ মামলায় ১৯জনের নাম উল্লেখ করাসহ অজ্ঞাতনামা ১০-১৫জনকে আসামী করা হয়েছে।
বাপ্পীর মায়ের দায়েরকৃত এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই আতিয়ার রহমান বলেন, ইতোমধ্যেই বৃহস্পতিবার রাতে এজাহারভুক্ত আসামী এসএম রানা ও মালেক নামে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।
রাজবাড়ী থানার ওসি মোঃ শাহাদাত হোসেন বলেন, গত বুধবার (১৭ আগস্ট) দুপুর ১টার দিকে ১নং বেড়াডাঙ্গা এলাকার ফরহাদ হোসেন বাপ্পীকে মারধোর ও কুপিয়ে জখমের ঘটনায় বৃহস্পতিবার থানায় ১৯জনকে চিহিৃত করে ও অজ্ঞাতনামা ১০-১৫জনকে আসামী করে এবং নাহিদুল আলম রাজুকে মারধোর ও গুলি করার অভিযোগে ৬জনের বিরুদ্ধে পৃথক দু,টি মামলা দায়ের করা হয়েছে। ২জন আসামীকে গ্রেপ্তার করে শুক্রবার রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ