Inqilab Logo

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

কুমিল্লায় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২২, ৯:৪৫ পিএম

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে কুমিল্লা মহানগর ও দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দল।

শুক্রবার সকালে কান্দিরপাড় দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কর্মসুচি শুরু হয়। বিকেলে দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বেলুন এবং পায়রা উড়িয়ে র‍্যালী উদ্বোধন করেন কুমিল্লা মহানগর বিএনপির আহবায়ক (দায়িত্বপ্রাপ্ত) মোঃ শওকত আলী বকুল, সদস্য সচিব মোঃ ইউসুফ মোল্লা টিপু।

এসময় উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক মোঃ মোজাহিদ চৌধুরী, যুগ্ম আহবায়ক রেজাউল হক আখি, কেন্দ্রীয় যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক কুমিল্লা দঃ জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক।

পরে র‍্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়, এতে উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মনির হোসেন পারভেজ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রোমান হাসান, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি সৈয়দ মেরাজ, যুগ্মসাধারণ এনামুল হক সবুজ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি কুমকুম হায়দার রানা, যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম মহরম, জেলা সহসভাপতি এমদাদুল হক শিপন, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর হোসেন অর্থ সম্পাদক মানিক মৎস্যজীবী সম্পাদক কালাম সরকার, সহ সম্পাদক আমির মাহমুদ মোহন সহ সম্পাদক রানা সহ-সম্পাদক রিয়াজ, সহ-সম্পাদক রাজু সদস্য সাইফুল, সাগর,মিঠু,কাজল সহ স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ