Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪

দোয়ারাবাজারে ভাল্কহেডের ধাক্কায় খেয়া নৌকা ডুবে নিখোঁজ ১

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২২, ১০:৫৪ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা সদরে আজমপুর খেয়াঘাট সংলগ্ন সুরমা নদীতে বালুভর্তি ভাল্কহেডের ধাক্কায় যাত্রী পারাপারের খেয়া নৌকা ডুবির ঘটনা ঘটেছে। ডুবে যাওয়া যাত্রী অনেককে উদ্ধার করে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে পাঠানো হয়েছে।নিখোঁজদের উদ্বারের কাজ করছে দোয়ারাবাজার ফায়ারসার্ভিস।

শুক্রবার (১৯ আগষ্ট) সন্ধা ৯ :২০ মিনিটে উপজেলা সদরে আজমপুর খেয়াঘাট সংলগ্ন সুরমা নদীতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, উপজেলা সদরের আজমপুর খেয়াঘাটের নৌকাটি যাত্রী পারাপারের সময় নদীর মধ্যখানেে আসলে ছাতক থেকে ঢাকার উদ্যেশে ছেড়ে আসা (মেসার্স তামিম এন্টারপ্রাইজ -এম ০১-১১১৯) বালু ভর্তি ভাল্কহেড খেয়া নৌকাটিকে ধাক্কা দিলে সাথে সাথে নৌকাটি তলিয়ে যায়। খেয়া নৌকাতে থাকা আনুমানিক অর্ধশতাধিক যাত্রী ডুবে যায়।

দোয়ারাবাজার ফায়ারসার্ভিস কর্মকতা (স্টেশনঅফিসার) নুরুল ইসলাম জানান.ভাল্কহেডের ধাক্কায় খেয়া নৌকা ডুবির ঘটনায় দোয়ারাবাজার ফায়ারসার্ভিসের তৎপরতায় উদ্বারকৃতদের উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে পাঠানো হয়েছে। বাকি নিখোঁজদের উদ্বারে দোয়ারাবাজার ফায়ারসার্ভিসের উদ্বার তৎপরতা অব্যাহত রয়েছে।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর বলেন, আজমপুর খেয়াঘাটে নৌকা ডুবির ঘটনায় জীবিত উদ্বারকৃতদের উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে পাঠানো হয়েছে। এখনো পর্যন্ত চিহ্নিত একজন নিখোঁজ রয়েছে। নিখোঁজদের উদ্বারে দোয়ারাবাজার থানা পুলিশ,দোয়ারাবাজার ফায়ারসার্ভিস কাজ করছে। খেয়া নৌকাকে ধাক্কা দেয়া ভাল্কহেড পুলিশের হেফাযতে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ