Inqilab Logo

রোববার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ আশ্বিন ১৪২৯, ২৮ সফর ১৪৪৪

কুমিল্লা নগরীতে কিশোর গ্যাংয়ের হাতে কিশোর খুন

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২২, ১১:৪৯ পিএম

 

কুমিল্লা নগরীতে কিশোর গ্যাংয়ের বলি হয়েছে শাহাদাত নামের আরেক কিশোর। নগর উদ্যানে একটি রাইড এর টিকেট কাউন্টারে কর্মরত কিশোর শাহাদাতকে ৫/৬ জনের একটি কিশোর গ্যাং ছুরিকাঘাত করে।

শুক্রবার সন্ধ্যায় নগরীর নগর উদ্যান সংলগ্ন মিশনারি স্কুলের সামনে এ ঘটনা ঘটে।

নিহত শাহাদাত নগরীর মোগলটুলী এলাকার গাড়িচালক মোহাম্মদ ভুঁইয়ার ছেলে। সে নগর উদ্যানের একটি রাইডের টিকিট কাউন্টারে চাকরি করতো।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাইডের টিকেট কেনা নিয়ে শুক্রবার সন্ধ্যায় কয়েকজন অজ্ঞাত কিশোরের সঙ্গে শাহাদাতের কথা কাটাকাটি হয়। পরে ওই কিশোররা মিলে শাহাদাতকে পিটিয়ে উদ্যানের বাইরে রাস্তায় নিয়ে আসে। সেখানে তাকে ছুরিকাঘাত করে। পরে আশংকাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক শাহাদতকে মৃত ঘোষণা করেন।
স্থানীয়রা জানান, ওই কিশোররা নগরীর কোন না কোন গ্রুপের কিশোর গ্যাংয়ের সঙ্গে জড়িত।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সহিদুর রহমান ঘটনাটি নিশ্চিত করে জানান, শাহাদাতের লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালপ রাখা হয়েছে। ঘটনাস্থলের আশেপাশে সিসি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে দেখা হচ্ছে। খুনের সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ