Inqilab Logo

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

ছেলে বড় হয়ে বিয়ে করলেন, ফিরলেন না ইলিয়াস আলী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২২, ১০:৩৭ এএম

গুম হওয়া আলোচিত রাজনীতিবিদ সাবেক সংসদ সদস্য ইলিয়াস আলীর ছেলে আবরার ইলিয়াস বিয়ে করেছেন। কনে তাসমিনা শাহতাজ সাথী। আবরার লন্ডন লিংকস ইউনিভার্সিটি থেকে ব্যারিস্টার অ্যাট ল পাস করেন। একই বিশ্ববিদ্যালয়ের সহপাঠী সাথীকে শেষ পর্যন্ত জীবনসঙ্গিনী করলেন আবরার।

শুক্রবার (১৯ আগস্ট) রাতে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ঘরোয়া এই বিয়ে অনুষ্ঠান হয়। যেখানে উপস্থিত ছিলেন আবরারের মা, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য তাহমিনা রুশদীর লুনা, ছোট ছেলে লাবিব সাহরা ও ছোট মেয়ে সাইয়্যারা নাওয়াল।

ইলিয়াস আলী যেদিন গুম হয়, বড় ছেলে আবরার উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী ছিলেন বলে জানালেন নব্বইয়ের ডাকসুর ভিপি আমান উল্লাহ আমান।

আবরারের এই ঘরোয়া অনুষ্ঠানে সাবেক স্পিকার বিএনপির স্থায়ী কমিটির সদস্য জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মহানগর বিএনপির আমান উল্লাহ আমান, আবদুস সালাম, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের, বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ, ঢাকার সাবেক মেয়র প্রয়াত সাদেক হোসেন খোকার ছেলে ইশরাক হোসেন, সিলেট মহানগর বিএনপির সভাপতি কাইয়ুম চৌধুরীসহ নব্বইয়ের ছাত্র নেতারা ছিলেন।

২০১২ সালে ১৭ এপ্রিল রাতে বনানীর আমতলী এলাকা থেকে নিজের গাড়ি চালক আনসার আলীসহ নিখোঁজ হন ইলিয়াস আলী। পরিবারের সদস্যরা অভিযোগ করেছেন, পাজারো গাড়ি থামিয়ে সাদা পোশাকের সদস্যরা তুলে নিয়ে যায় দুইজনকে। সংসদ সদস্য, বিএনপির সাংগঠনিক সম্পাদক এবং জাতীয়তাবাদী ছাত্রদলের নির্বাচিত সাধারণ সম্পাদকও ছিলেন ইলিয়াস আলী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ