Inqilab Logo

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

প্রযোজকের সঙ্গে ববির প্রেম, স্বীকার করলেন দু’জনেই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২২, ১১:৩০ এএম

বেশ অনেক দিন ধরেই শোবিজ পাড়ায় গুঞ্জন উড়ছে, প্রযোজক ও ব্যবসায়িক অংশীদার সাকিব সনেটের প্রেম করছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। যদিও এমন খবর সত্য নয় বলে দাবি করে আসছিলেন তারা। এতোদিন চুপ থাকলেও, এবার প্রেমের কথা প্রকাশ্যে আনলেন নায়িকা। শুধু প্রেমের খবরই নয়; বিয়ের খবরও জানালেন ঢাকাই সিনেমার অ্যাকশন জেসমিন। বৃহস্পতিবার ছিল ববির জন্মদিন। বিশেষে দিনে এ গুঞ্জনকে সত্য বলে জানান সনেটও।

জন্মদিনের শুভেচ্ছা জানাতে ববিকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন সনেট। ফেসবুকে দু’জনের একটি ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘এটা তোমার জন্মদিন, কিন্তু আমিই সেই, যার সবচেয়ে বেশি উদ্‌যাপন করা উচিত। পৃথিবীতে আমার প্রিয় মানুষটা আজকের দিনে জন্মেছিল। তোমার হাসি উদ্‌যাপনের কারণ। তোমার ভালোবাসা পৃথিবীর সবচেয়ে দামি উপহার। আমি খুব খুশি যে তুমি পৃথিবীতে এসেছিলে এবং আমি আরও বেশি খুশি যে তুমি আমার পৃথিবীতে এসেছিলে। শুভ জন্মদিন ইয়ামিন হক ববি।’

সনেটের এই পোস্ট দেখে সহজেই বোঝা যায়, তারা সম্পর্কে আছেন। অনেকের ধারণা, এই যুগল বিয়েও সেরে ফেলেছেন। তবে ববি জানালেন, আপাতত প্রেমে আছেন তারা।

ববির ভাষ্য, ‘এভাবে যে স্ট্যাটাস দেবে, বুঝিনি। তবে এতটুকু বলতে পারি, আমাদের এখনো বিয়ে হয়নি, প্রেমের সম্পর্কে আছি। বিয়েটা অনেক বড় ব্যাপার; দুজনের মধ্যে একটি সম্পর্কের জার্নি শুরু হয়েছে।’

অন্যদিকে বিয়ের পরিকল্পনা জানিয়ে সনেট বলেন, ‘দুই পরিবারের মতামত নিয়ে চলতি বছরের শেষে বিয়ে করতে চাই। তবে কবে বিয়ে হবে, সে ব্যাপারে ববির মতামতই সবার আগে।’

জানা গেছে, সনেটের সঙ্গে ববির সখ্য গড়ে ওঠে বছর পাঁচেক আগে ‘নোলক’ সিনেমার সূত্রে। ওই সিনেমার প্রযোজক সনেট। সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছিলেন শাকিব খান ও ববি। সিনেমাটির কাজের সুবাদেই ববির সঙ্গে সনেটের ঘনিষ্ঠতা বাড়ে। এক পর্যায়ে সেটা প্রেমে রূপান্তর হয়।

উল্লেখ্য, ২০১০ সালে ‘খোঁজ দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন ববি। অল্প সময়ের মধ্যেই চলচ্চিত্রে নিজের জায়গা তৈরি করে নেন তিনি। সম্প্রতি ‘পাপ পুণ্য’ ও ‘এবার তোরা মানুষ হ’ নামে দুটি সিনেমার শুটিং শেষ করেছেন ববি। তা ছাড়া ‘ময়ূরাক্ষী’ নামে আরেকটি সিনেমার কাজও প্রায় শেষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ববি

২০ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন