Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর কবিরহাটে রোগ যন্ত্রণায় স্কুল ছাত্রীর আত্মহত্যা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২২, ১১:৪০ এএম

কবিরহাট উপজেলায় রোগের যন্ত্রণা সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছেন।

মৃত বিবি জহুরা মেরী (১২) উপজেলার ৫নং চাপরাশিরহাট ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের রামেশ্বরপুর গ্রামের হাবিলদার বাড়ির এনামুল হকের মেয়ে এবং স্থানীয় শিউলি একরাম উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র ছিল।

কোন অভিযোগ না থাকায় শুক্রবার দিবাগত রাতে বিনা ময়নাতদন্তে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এরআগে একই দিন বিকালে উপজেলার রামেশ্বরপুর গ্রামের হাবিলদার বাড়িতে এ ঘটনা ঘটে।

কবিরহাট থানার ওসি মো.রফিকুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, মেরী দীর্ঘদিন কিডনি রোগে ভুগছিলেন। তার পরিবার সাধ্যমতো তাকে চিকিৎসা করিয়েছে। কিডনি ব্যাথাায় অতিষ্ঠ হয়ে শুক্রবার বিকেলের দিকে পরিবারের সদস্যদের অগোচরে নিজের শয়ন কক্ষের আড়ার সঙ্গে ওড়না বেঁধে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। এমন সংবাদ পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে।



 

Show all comments
  • jack ali ২০ আগস্ট, ২০২২, ১২:২৭ পিএম says : 0
    দেশে আল্লাহ আইন থাকলে এই মেয়েটাকে সরকার ফ্রি চিকিৎসা করতো তাহলে সে সেরে উঠতো তাকে আত্মহত্যা করতে হত না | বাংলাদেশের লোকের এত অসুখের কারণ হচ্ছে খাদ্যদ্রব্যের মধ্যেও ভেজাল, কীটনাশক ওষুধ ব্যবহার করা হয় যত্রতত্র, যেসব সার ব্যবহার করা হয় তাতে হাইব্রিড শাকসবজি হয় এগুলো শরীরের জন্য খুবই খারাপ | এখন আর প্রাকৃতিক উপায়ে চাষাবাদ করা হয় না |
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ