Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোদাগাড়ীতে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

গোদাগাড়ী ( রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৬, ৫:০২ পিএম

গোদাগাড়ী ( রাজশাহী) উপজেলা সংবাদদাতা : রাজশাহীর গোদাগাড়ীর উপজেলার সাতপুকুরিয়া জোৎগোপাল গ্রামে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হয়েছে। শনিবার সকাল ১০টার দিকে বাড়ির সীমানা ভাগকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটেছে। নিহতের নাম খাইরুল ইসলাম (৪২)। তিনি ওই গ্রামের মনসুর রহমানের ছেলে। স্থানীয়রা জানান, বাড়ির সীমানা নিয়ে বড় ভাই শাফিকুল ইসলাম ও ছোট ভাই খাইরুল ইসলামের স্ত্রীদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এরই এক পর্যায়ে বড় ভাই শফিকুল ছোট ভাই খাইরুল ইসলামকে বাঁশ দিয়ে আঘাত করে। এতে খাইরুল ইসলাম সেখানেই টলে পড়েন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাপসাপাতাল নিয়ে যাওয়ার পথে খাইরুল ইসলাম মারা যান। এ ঘটনার পরে বড় ভাই শফিকুল তার পরিবার নিয়ে পালিয়ে যান।
গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিফজুল আলম মুন্সি জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক মর্গে পাঠানোর প্রস্ততি চলছে। এ ঘটনায় জড়িত বড় ভাই শাফিকুল ইসলামকে আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ