Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওআইসি মহাসচিব অসুস্থ, ঢাকা সফর স্থগিত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২২, ১১:২০ এএম

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের আমন্ত্রণে শনিবার (২৭ আগস্ট) ঢাকায় আসার কথা ছিল ইসলামিক সহযোগিতা সংস্থার (ওআইসি) মহাসচিব হুসেইন ইব্রাহিম তাহার। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে তার সফরটি আপাতত স্থগিত করা হয়েছে। পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

মন্ত্রণালয়ের এক কর্মকর্তা ঢাকা পোস্টকে বলেন, ওআইসি মহাসচিবের সফরটি আপাতত স্থগিত করা হয়েছে। তিনি অসুস্থ, হাসপাতালে ভর্তি আছেন। পরবর্তীতে সুবিধাজনক সময়ে তিনি ঢাকা সফর করবেন।
সফরসূচী অনুযায়ী শনিবার রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনের সঙ্গে বৈঠকের কথা ছিল ওআইসি মহাসচিবের।
তিন দিনের সফরে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গেও সাক্ষাতের কথা ছিল তার। এছাড়া সফরে গাজীপুরের ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি (আইইউটি) পরিদর্শনের কথা ছিল হুসেইন ইব্রাহিম তাহারের।



 

Show all comments
  • jack ali ২৭ আগস্ট, ২০২২, ১:২৩ পিএম says : 0
    ওআইসি প্রধানের দাড়ি কোথায় ???????????ওআইসি তো একটা ফালতু অরগানাইজেশন যদি সত্যি কারের ওয়াইসি থাকতো তাহলে মুসলিমরা আগের মতোই পরাশক্তি হত কেউ তাদের উপরে অত্যাচার করতে পারত না পৃথিবীতে যুদ্ধ-বিগ্রহ অত্যাচার অনাচার ব্যভিচার সব বন্ধ হয়ে যেত
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ