Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাসিক নির্বাচনে বিএনপির জয়ের সম্ভাবনা শতভাগ -গয়েশ্বর

| প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে জেলা বিএনপি নেতাকর্মীদের দ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। গতকাল এক সভায় তিনি বলেছেন, নাসিক নির্বাচন বিএনপি নেতাকর্মীদের জন্য কঠিন পরীক্ষা। ঐক্যবদ্ধ হতে পারলে নির্বাচনে শতভাগ জয়ের সম্ভাবনা রয়েছে।
রাজধানীর নয়াপল্টনে ঢাকা মহানগর বিএনপির কার্যালয় ‘ভাসানী ভবনে’ আয়োজিত এক মতবিনিময় সভায় এই সম্ভাবনার কথা বলেন তিনি। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে এ সভার আয়োজন করে বিএনপির নির্বাচন কেন্দ্রীয় সমন্বয় কমিটি।
গয়েশ্বর চন্দ্র বলেন, নাসিক নির্বাচনকে সবাই চ্যালেঞ্জ হিসেবে নিয়েছে। এই চ্যালেঞ্জ মোকাবেলা করতে সবাইকে দায়িত্ব নিতে হবে। নিজেদের মধ্যে বিভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। ঐক্যবদ্ধভাবে কাজ করতে পারলে জয়ের সম্ভাবনা মোর দ্যান হান্ড্রেড পার্সেণ্ট (একশ’ ভাগেরও বেশি)। আমাদের কেউ ফেল করাতে পারবে না।
তিনি বলেন, ৫ জানুয়ারির মতো নির্বাচন জোর করে ফল ছিনিয়ে নিতে চাইলে নিক। জোর করে নিয়ে গেলে আমাদের কিছু করার নেই। জাতি যদি জানে নির্বাচনের ফলাফল ছিনিয়ে নিয়ে গেছে, তাতেও আমাদের লাভ।
নাসিক নির্বাচনে সরকারকে কোনো প্রকার ছাড় না দিতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বিএনপির এই নেতা বলেন, প্রত্যেক বিষয়ে ছাড় দেয়া যাবে না। ছাড় দিলে সরকার দুষ্টামী করবে। নির্বাচনের শেষ পর্যন্ত ভোট পাহারা দেয়ার আহ্বান জানান তিনি।
মতবিনিময় সভায় স্থানীয় নেতারা নির্বাচনে প্রতিটি কেন্দ্রকে কেন্দ্র করে পৃথকভাবে কমিটি করার দাবি করেন।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, শহীদুল ইসলাম বাবুল প্রমুখ।
সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি তৈমুর আলম খন্দকার, সাধারণ সম্পাদক কাজী মনিরুজ্জামান মনির, জেলা বিএনপির নেতা আবুল কালাম, গিয়াস উদ্দিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাসিক নির্বাচন

২০ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ