Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

ট্যাক্স বৃদ্ধির প্রতিবাদে ১১ ডিসেম্বর রাজশাহীতে আধাবেলা হরতাল

| প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) বর্ধিত হোল্ডিং ট্যাক্স বহুগুণ বৃদ্ধি, বর্ধিত ট্রেড লাইসেন্স ফি, সাইনবোর্ড ফি বাতিল এবং সহনীয় পর্যায়ে ভ্যাট আরোপের দাবিতে চলমান আন্দোলনের নতুন কর্মসূচি ঘোষণা হিসেবে ‘ধর্ধদিবস হরতাল’ আহŸান করেছে রাজশাহী নাগরিক অধিকার সংরক্ষণ সংগ্রাম পরিষদ। গতকাল সকালে রাজশাহী নাগরিক অধিকার সংরক্ষণ সংগ্রাম পরিষদের আয়োজনে সোনাদীঘির মোড়স্থ কার্যলয়ে সংবাদ সম্মেলনে এ হরতালের কর্মসূচি ঘোষণা করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, পরিষদের আহŸায়ক এ্যাডভোকেট এনামুল হক।
সাংবাদিক সম্মেলনে বলা হয় নগরবাসীর এই চার দফা দাবির সমর্থনে রাসিক এলাকায় আগামী ১১ ডিসেম্বর রোববার সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সর্বাত্মক শান্তিপূর্ণ হরতাল পালন করা হবে। উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য সচিব ফরিদ মামুদ হাসান, ব্যবসায়ী ঐক্য পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল ইসলাম, ভাষানী অনুসারী পরিষদের সদস্য সাইদুর রহমান সাইদ, আরডি মার্কেট ব্যবসায়ী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মজিবুর রহমান দুলাল, নগর মেস মালিক সমিতির সভাপতি এ্যাডভোকেট খোরশেদ আলম, এলিজবল ইয়ুথ ফর ইলোভিশন-এর সভাপতি গোলাম নবী, গণসংহতি আন্দোলনের সমন্বয়কারী এ্যাডভোকেট মুরাদ মোর্শেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ