Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফের হাসপাতালে খালেদা জিয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

ছয়দিনের মাথায় আবার রাজধানীর এভারকেয়ার হাসপাতালে গেছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার অংশ হিসেবে এর আগে গত সোমবার বিকেলে হাসপাতালে গিয়েছিলেন তিনি। এর ৬ দিন পর গতকাল রোববার রাত পৌনে ৮টার দিকে গুলশানের বাসভবন ‘ফিরোজা’ থেকে বিএনপি চেয়ারপারসন হাসপাতালের উদ্দেশ্যে রওনা দেন। রাত ৯টায় এই রিপোর্ট লেখার সময় পর্যন্ত জানা গেছে, প্রয়োজনীয় সব পরীক্ষার জন্য এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হতে পারে খালেদা জিয়াকে। এ জন্য প্রস্তুতি নেওয়া হয়েছে।

গত ২২ আগস্ট এভারকেয়ার হাসপাতালে বিএনপি চেয়ারপারসনের হৃদযন্ত্রের কয়েকটি পরীক্ষা (যেমন ইকো, ইসিজি, আল্ট্রাসোনোগ্রাম ও এক্সরে) করা হয়েছিল। সেগুলোর পূর্ণাঙ্গ প্রতিবেদন পাওয়ার পরে মেডিকেল বোর্ড আরও কয়েকটি পরীক্ষার জন্য জরুরিভাবে হাসপাতালে ভর্তির সুপারিশ করেন। এর পরিপ্রেক্ষিতে গতকাল তাকে ফের হাসপাতালে নেয়া হয়। এভারকেয়ার হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে একটি মেডিকেল বোর্ডের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন খালেদা জিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ