Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ভুল চিকিৎসায় মুক্তিযোদ্ধার মৃত্যুর অভিযোগ

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৬, ৫:১০ পিএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : কুমিল্লায় ভুল চিকিৎসায় জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার গিয়াস উদ্দিনের মৃত্যুর অভিযোগ উঠেছে। আজ রোববার নগরীর কুমিল্লা জেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়।
সংবাদ সম্মেলনে নিহত মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিনের বড় মেয়ে মাহমুদা আক্তার নিপা লিখিত বক্তব্যে জানান, কুমিল্লা নগরীর মুন হসপিটালের চিকিৎসক ডা. শেখ মারুফুজ্জামানের অধীনে চিকিৎসাধীন ছিলেন তার বাবা। ৬ জুলাই গিয়াস উদ্দিন গুরুতর অসুস্থ হয়ে গেলে ডা. শেখ মারুফুজ্জামানের নিকট নিয়ে যান। তিনি তাকে সঠিক চিকিৎসা না দিয়ে বাসায় পাঠিয়ে দেন। তার অবহেলায় ৭ জুলাই তার বাবার মৃত্যু হয়। তিনি ডা. শেখ মারুফুজ্জামানের সনদ বাতিল ও শাস্তি দাবি করেন।
এসময় ডেপুটি কমান্ডার নন্দন চৌধুরী, সহকারী কমান্ডার ফজলুর রহমান সরকার, মনির হোসেনও গিয়াস উদ্দিনের ছোট মেয়ে আফরোজা আক্তার মুনসহ অনেকে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ