Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জঙ্গিদের শক্তি ভেঙে দেয়া হয়েছে: আইজিপি

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৬, ৬:১৬ পিএম

বরিশাল ব্যুরো : পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, দেশের আইন শৃঙ্খলা পরিস্থিতির মূল্যায়ন করবে জনগণ। তবে পুলিশ প্রধান হিসেবে মনে করি, অতীতের যেকোনো সময়ের চেয়ে দেশের বর্তমান আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভালো।
আইজিপি বলেন, যারা হঠাৎ করে জঙ্গি হয়ে সুইসাইডাল স্কোয়াড হয়ে গিয়েছিলো, পুলিশ তাদেরও দমন করেছে। তাদের শক্তি ভেঙে দেয়া হয়েছে। এখন তাদের মাথা তুলে দাঁড়ানোর শক্তি নেই। তারা যাতে আবার না দাঁড়াতে পারে, সেজন্য জনগণকে সঙ্গে নিয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর অভিযান অব্যাহত রয়েছে।

আজ রোববার বেলা ১২টায় বরিশাল কোতয়ালী মডেল থানা আকস্মিক পরিদর্শন শেষে উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন পুলিশ প্রধান।
এ সময় কোতয়ালী মডেল থানা পরিদর্শন করে পুলিশের কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন তিনি।
শহীদুল হক বলেন, দেশে যেসব জঙ্গি তৎপরতা ছিলো, জনগণকে সঙ্গে নিয়ে সরকারের 'জিরো টলারেন্স' নীতি অনুসরণ করে আইন-শৃঙ্খলা বাহিনী তাদের দমন করেছে।
এ সময় মেট্রোপলিটন পুলিশ কমিশানর এসএম রুহুল আমীন, রেঞ্জ ডিআইজি শেখ মারুফ হাসান, উপ-কমিশনার গোলাম রউফ খান, উপ-কমিশনার উত্তম কুমার পাল এবং জেলা পুলিশ সুপার এসএম আক্তারুজ্জামানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
ভোলায় একটি কমিউনিটি পুলিশিং সমাবেশে যোগদান শেষে রোববার আকাশ পথে ঢাকা ফেরার পথে বরিশালে যাত্রাবিরতি করেন আইজিপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ