Inqilab Logo

রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

বিএনপি সন্ত্রাসী খুনি ঘাতকদের দল, এদের প্রতিহত করবে আ’লীগ: ------বাহাউদ্দিন নাছিম

মাদারীপুর থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২২, ৫:০৬ পিএম

বিএনপি সন্ত্রাসী, খুনি আর ঘাতকদের দল দাবী করে আ’লীগের যুগ্মা সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, দেশের জনগণকে সাথে নিয়ে বিএনপিকে প্রতিহত করবে আ’লীগ। তিনি বৃহস্পতিবার সকাল ১১টায় মাদারীপুরের ছিলারচরে গৃহহীন পরিবারকে ঘর প্রদান অনুষ্ঠানে সাংবাদিকদের এ কথা বলেন।
বাহাউদ্দিন নাছিম বলেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগের ত্যাগী, নিষ্ঠাবান আর সৎ মানুষকে মনোনয়ন দিবে। তৃণমূলে যারা আ’লীগকে সুসংগঠিত করেছে, তাদের মতামতের ভিত্তিতে যোগ্য প্রার্থীদের মনোনীত করা হবে। কোন বিতর্কিত ব্যক্তিকে মনোনয়ন দেয়া হবে না। আর যোগ্য লোককে মনোনয়ন দিলে সে বিজয়ী হয়ে আ’লীগকে ক্ষমতায় আনতে পারবে।’
তিনি বিএনপির আন্দোলনকে সমালোচনা করে বলেন, ‘বিএনপি জামায়াতিদের সাথে নিয়ে এদেশে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করছে। এদের শক্ত হাতে দমন করা হবে। বিগত দিনে নানা ধরণের অপকর্ম করে দেশকে অস্থিতিশীল করেছে, আবারও চেষ্টা করছে সেরকম করতে। কিন্তু এদেশের জনগণকে সাথে তাদের প্রতিহত করবে আ’লীগ। কোনভাবেই দেশকে অরাজকতাকর পরিস্থিতি সৃষ্টি করতে দেয়া যাবে না।’
এসময় তিনি মাদারীপুর সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের কালিতলা গ্রামের কাঠমিস্ত্রী হারুণ মাতুব্বরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আ’লীগের উদ্যোগে একটি পাকা ঘর তৈরি করে চাবি হস্তান্তর করা হয়। সভায় সভাপতিত্ব করেন ছিলারচর ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান তৌফিকুজ্জামান আকন। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আ’লীগের সহ-সভাপতি আজাদ মুন্সি, জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, মাদারীপুর পৌর সভার মেয়র খালিদ হোসেন ইয়াদ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম তুষার ভূইয়াসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।
উল্লেখ্য, কাঠমিস্ত্রী হারুণ মাতুব্বর সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়ের জন্যে একটি খাট তৈরি করে শুভেচ্ছা স্বরূপ উপহার দেন। এতে খুশি হয়ে আ’লীগের যুগ্মা সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম তার থাকার জন্যে একটি একতলা বিল্ডিং বাড়ি করে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ