Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

ধর্ষকদের শাস্তির দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২২, ৫:০২ পিএম

সিলেট নগরের শাহজালাল উপশহর এলাকায় দুই তরুণীকে হোটেলে আটকে রেখে দলবেঁধে ধর্ষণের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন হয়েছে। শনিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে সাতক্ষীরা আঞ্চলিক বন্ধু ব্লাড গ্রুপের উদ্যোগে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন হয়।

প্রবাসী আবু সাইদের সভাপতিত্বে ও সাতক্ষীরা আঞ্চলিক বন্ধু ব্লাড গ্রুপ এডমিন আব্দুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন মাসিক ভালো কাজ গ্রুপের এডমিন হাসানুর রহমান হাসান, সাতক্ষীরা আঞ্চলিক বন্ধু ব্লাড গ্রুপ রেজওয়ান হোসেন, তমা আক্তার, রাবিয়া মনি, নাজমুল প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সিলেটে বান্ধবীর ভাইকে রক্ত দিতে গিয়ে রাতভর হোটেল কক্ষে দুই তরুণী গণধর্ষণের শিকার হয়েছেন। নরপশুরা রাতভর ধর্ষণের পর ওই দুই তরুণীর কাছ থেকে জোরপূর্বক জবানবন্দিও মোবাইল ফোনে রেকর্ড করে রাখেছে। ঘটনার পর ওই দুই তরুণী হাসপাতালে ভর্তি ছিলেন। ঘটনার অভিযোগে মামলা হয়েছে। আমরা ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ