Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

আগামী জাতীয় নির্বাচনে স্বাধীনতা বিরোধীরা অপতৎপরতা চালালে আপনারা সজাগ থেকে প্রতিরোধ করবেন-গণপূর্ত প্রতিমন্ত্রী

তারাকান্দা(ময়মনসিংহ)সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২২, ৫:৫১ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় বাংলাদেশ সরকারের গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী ফুলপুর-তারাকান্দা আসনের জাতীয় সংসদ সদস্য শরীফ আহমেদ এমপি উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেছেন,আগামী জাতীয় নির্বাচনে সৈরাচারী,স্বাধীনতা বিরোধী বিভিন্ন অপশক্তি তাদের অপতৎপরতা চালাবার চেষ্ঠা করবে।আপনারা সকলে ঐক্যবদ্ধ থেকে তাদের প্রতিহত করবেন।ফুলপুর-তারাকান্দায় আপনারা ঐক্যবদ্ধ থাকবেন।আপনাদের প্রতি আমার নির্দেশ থাকবে যে রাজাকারের সন্তানেরা ফুলপুর- তারাকান্দায় অপতৎপরতা চালাবে আপনারা তাদের প্রতিকার করবেন,প্রতিরোধ করবেন।স্বাধীনতা বিরোধীদেরকে ফুলপুর-তারাকান্দা থেকে উৎখাত করে জাতীর জনকের কন্যা উন্নয়নের রুপকার বাংলার সফল প্রধানমন্ত্রী আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে গড়ে তুলতে হবে।

তারাকান্দায় ৩ সেপ্টেম্বর(শনিবার) ৪ টায় উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমতের সভাপতিত্বে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর(এজিইডি)-র মাধ্যমে বাস্তবায়িত দেড় কোটি টাকা ব্যয়ে নির্মীত উপজেলা কমপ্লেক্স সম্প্রসারণ প্রকল্পের আওতায় তারাকান্দা উপজেলা পরিষদ হলরুমের উদ্ভোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তারাকান্দা উপজেলা পরিষদ হলরুমের উদ্ভোধন শেষে প্রতিমন্ত্রী বঙ্গবন্ধু সরকারী ডিগ্রী কলেজ মাঠে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ফাইনাল খেলার উদ্ভোধন করেন।

এ সময় অন্যান্যের মাঝে আরও উপস্থিত ছিলেন,তারাকান্দা উপজেলা চেয়ারম্যান এডভোকেট ফজলুল হক,উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রদীপ কুমার চক্রবর্তী,সাধারণ সম্পাদক বাবুল মিয়া সরকার,ভাইস-চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন,সালমা আক্তার কাকন,সহসভাপতি মেজবাহ-উল-আলম রুবেল চৌধুরী,যুগ্ম-সাধারণ সম্পাদক শামছুল ইসলাম রাজু,আজারুল ইসলাম সরকারসহ আওয়ামীলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ ও সামাজিক রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণপূর্ত প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ