Inqilab Logo

রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

আথিয়া শেট্টি ও কেএল রাহুলের বিয়ে নিয়ে যা বললেন সুনীল শেট্টি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

আথিয়া শেট্টি ও ক্রিকেটার কেএল রাহুলের বিয়ের খবর যে ভুয়া নয় তা নিশ্চিত করলেন অভিনেত্রীর বাবা সুনীল শেট্টি। অভিনেতা সুনীল শেট্টি জানিয়েছেন যে তাঁরা শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। কবে আথিয়া ও কেএল রাহুল বিয়ে করছেন এ প্রসঙ্গে সুনীল শেট্টি জানান যে বিয়ের তারিখ তাঁরাই ঠিক করবেন। সুনীল শেট্টি বলেন যে, একদিনে তো বিয়ে হওয়া সম্ভব নয় আর কে এল রাহুলের দেশের জন্য একাধিক ম্যাচ খেলা বাকি রয়েছে। যবে থেকে আথিয়া ও রাহুলের ডেটিংয়ের কথা প্রকাশ্যে এসেছে তখন থেকেই সোশ্যাল মিডিয়ায় তাঁরা ট্রেন্ডিং হয়ে আছেন। এর আগে অনেক সংবাদমাধ্যমই ইঙ্গিত দিয়েছিল যে এই জুটি শীঘ্রই বিয়ে করতে চলেছে। তবে সুনীল শেট্টির নিশ্চয়তা এই খবরে আলাদা করে সিলমোহর দিল।

আথিয়া ও কেএল রাহুলকে একসঙ্গে প্রথম দেখা যায় আহান শেট্টির ফিল্ম স্ক্রিনিংয়ে। এরপরই তাঁদের নিয়ে গুজব শুরু হয়ে যায় যে তাঁরা ডেট করছেন একে-অপরকে। তবে আনুষ্ঠানিকভাবে তা ঘোষণা করেননি। তবে রাহুলের জন্মদিনে সবকিছু কাঁচের মতো পরিষ্কার করে দেন আথিয়া শেট্টি। তবে এই দু'জনের দেখা-সাক্ষাৎ কীভাবে তা নিয়ে কোনও পাকাপাকি কিছু জানা যায়নি। তবে শোনা গিয়েছে এই বছরের শেষে অথবা আগামী বছরের প্রথম দিকে দক্ষিণী প্রথা মেনে আথিয়া ও কেএল রাহুলের বিয়ে হবে। দুই পরিবার থেকে প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে।
২০১৫ সালে আথিয়া শেট্টি সালমান খানের প্রযোজনায় হিরো সিনেমা দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন। এরপর আথিয়া মেবিলাইন নিউইয়র্কের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হন। এরপর আথিয়াকে ২০১৭ সালে মুবারকা ও ২০১৯ সালে মতিচুর চকনাচুর সিনেমায় নওয়াজুদ্দিন সিদিকির বিপরীতে অভিনয় করেন। আথিয়াকে দেখা যাবে ফুটবলার আফসান আশিকের বায়োপিকে। বেঙ্গালুরুর ছেলে কেএল রাহুল বর্তমানে ভারতীয় দলের ভাইস-ক্যাপ্টেন। ২০২২ সালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তাঁর নেতৃত্বে দল খেলেছিল। এই বছর বিরাট কোহলির পর আইপিএলে সর্বোচ্চ-উপার্জনকারী ক্রিকেটার হলেন কেএল রাহুল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আথিয়া শেট্টি ও কেএল রাহুলের বিয়ে নিয়ে যা বললেন সুনীল শেট্টি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ