Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রথমবারে মতো একসঙ্গে ফারুকী-ডিপজল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:৪৯ পিএম

প্রথমবারের মতো দেশের জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় পর্দায় হাজিত হতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল । তবে সিনেমা নয়, তারা একসঙ্গে কাজ করছেন একটি বিজ্ঞাপনচিত্রে। নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

ডিপজলের সঙ্গে ফেসবুকে একটি ছবি প্রকাশ করে শুরুতে এই বিষয়ে ইঙ্গিত দেন ফারুকী। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘খেলা উইল হ্যাপেন।’ যার অর্থ, ‘খেলা হবে।’ এরপর লেখেন, ‘আসিতেছে।’ সবশেষ ‘ফুটনোট’ দিয়ে এই নির্মাতা লেখেন, ‘বাংলা সিনেমার লাউড অ্যাক্টিংয়ের সেই যুগে ইনি ছিলেন ওয়ান অব দ্য মোস্ট ন্যাচারাল অ্যাক্টরস।’

পরে ডিপজলের সঙ্গে কাজের বিষয়টি নিশ্চিত করে মোস্তফা সরয়ার ফারুকী বলেন, ‘তিনি (ডিপজল) এক কথায় অসাধারণ মানুষ। এই প্রথম তার সঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করলাম। খুব ভালো কাজ করেছেন।’

এদিকে বিজ্ঞাপনচিত্রটিতে অভিনয় করে ডিপজল বেশ খুশি। তিনি বলেন, ‘ফারুকী খুবই মাই ডিয়ার একজন মানুষ। আমাকে খুব সুন্দর করে কাজটা বুঝিয়ে দিছে। আমার দর্শকরাও বিজ্ঞাপনটা পছন্দ করবে।’

জানা গেছে, রোববার (৪ সেপ্টেম্বর) সকাল থেকে রাজধানীর তেজগাঁওয়ের বিজি প্রেসের মাঠে ফারুকীর বিজ্ঞাপনটির শুটিং করেন ডিপজল। তার সহশিল্পী ছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা মিশু সাব্বির। একটি মোবাইলভিত্তিক আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠানের অ্যাপের জন্য তৈরি করা হয়েছে বিজ্ঞাপনচিত্রটি। শিগগিরই এটির প্রচার শুরু হবে।

উল্লেখ্য, চলচ্চিত্রে ডিপজলের আত্মপ্রকাশ ঘটেছিল নায়ক হিসেবে। প্রথম সিনেমা ‘টাকার পাহাড়’। মনতাজুর রহমান আকবর পরিচালিত এ সিনেমাতে তার নায়িকা ছিলেন মিষ্টি। এরপর তিনি আবিদ হাসান বাদল পরিচালিত হাবিলদার সিনেমাতে নায়ক হিসেবে অভিনয় করেন। তারপর দীর্ঘ বিরতি।

নব্বই দশকের শেষের দিকে ডিপজল কাজী হায়াৎ পরিচালিত ‘তেজী’ সিনেমার মাধ্যমে ভিলেন হিসেবে আত্মপ্রকাশ করে রীতিমতো হইচই ফেলে দেন। তখন ডিপজল মানেই সিনেমা হিট। টানা কয়েক বছর ভিলেন হিসেবে দাপটের সঙ্গে অভিনয় করার পর আবার একটা বিরতি নেন তিনি। ২০০৪ সালে এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ সিনেমাতে সম্পূর্ণ নতুনরূপে আত্মপ্রকাশ করেন ডিপজল। বাংলা চলচ্চিত্রে যে কয়জন খলনায়ক তার অভিনয়গুণে দর্শকদের মনে স্থান করে নিয়েছেন তাদের মধ্যে অন্যতম ডিপজল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিপজল

১৭ সেপ্টেম্বর, ২০২২
৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ