Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

ফতুল্লায় ট্রাক চালককে কুপিয়ে টাকা ছিনতাই, গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২২, ৭:২২ পিএম


নারায়নগঞ্জ-ঢাকা মহাসড়কের ফতুল্লা থানার সীমান্তের জালকুড়ি এলাকায় ট্রাক চালককে কুপিয়ে টাকা ছিনিয়ে পালিয়ে যাবার সময় স্থানীয় পথচারীদের সহায়তায় এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ছিনতাই কাজে ব্যবহৃত একটি অটোরিক্সা আটক করেছে পুলিশ।
ঘটনাটি ঘটেছে রোববার (৪ সেপ্টেম্বর)গভির রাতে ফতুল্লা থানা সীমান্তের ঢাকা- নারায়নগঞ্জ মহা সড়কের জালকুড়িস্থ বিজিবি ক্যাম্প সংলগ্ন প্রাইম ফিলিং স্টেশনের সামনে।
গ্রেফতারকৃত ছিনতাইকারী মোঃ জুয়েল (২৮) ফতুল্লা মডেল থানার ভোলাইল গেদ্দার বাজার এলাকার মোঃ আলী শেখ ওরফে হারুনুর রশীদের পুত্র।
এ ঘটনায় আহত ট্রাক চালক হিম্মত আলী (২৮) বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছ
জানা যায়, আকাশ নামক এক সহোযোগি কে সাথে করে রোববার বিকেল সাড়ে ৫টার দিকে সোনারগাঁও থানার কাচপুর এলাকা থেকে বিভিন্ন লোম্পানির কোমল পানিয়(কোল্ড ড্রিংকস)ট্রাকে (নং- যশোর-ট-০২-০৩২৯) বোঝাই করে খুলনা জিরো পয়েন্টের উদ্দেশ্যে রওনা দেয় ট্রাক চালক ও মামলার বাদী হিম্মত আলী। রাস্তায় জ্যাম থাকায় ট্টাক চালক সাইনবোর্ড দিয়ে চাষাড়া হয়ে পোস্তগোলার ব্রিজ দিয়ে খুলনা যাওয়ার জন্য ঢাকা - নারায়নগঞ্জ মহা সড়কের ফতুল্লা থানা সীমান্তের ঢাকা- নারায়নগঞ্জ মহা সড়কের জালকুড়িস্থ বিজিবি ক্যাম্প সংলগ্ন প্রাইম ফিলিং স্টেশনের সামনে ট্রাকটি গভির ও রাতে দাড় করায় বা থামায়। এমন সময় একটি অটোরিক্সায় করে চার ছিনতাইকারী দেশীয় তৈরি ধারালো অস্ত্র নিয়ে ট্রাক চালক হিম্মত আলী ও সহকারী চালক আকাশ কে চাপাতি,রামদা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে সাথে থাকা ট্রাক ভাড়ার ২৯ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনয়ে নিয়ে পালিয়ে যাওয়ার চেস্টা করে। আহতদের ডাক চিৎকারে রাস্তায় থাকা ফতুল্লা মডেল থানা পুলিশ ধাওয়া করে স্থানীয়দের সহায়তায় জুয়েল নামক এক ছিনতাইকারী কে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় আটক করা হয় ছিনতাই কাজে ব্যবহৃত অটোরিক্সাটি। তবে পালিয়ে যেতে সক্ষম হয় শহিদুল সহ অজ্ঞাতনামা অপর দুই ছিনতাইকারী।
মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক আরিফ পাঠান জানান, ছিনতাই কাজে জড়িত পালিয়ে যাওয়া অপর তিন ছিনাতাইকারী গ্রেফতারের চেস্টা সহ ছিনিয়ে নেওয়া টাকা ও মোবাইল ফোন উদ্ধারের চেস্টা করছে পুলিশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে টাকা ছিনতাই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ