Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

অপহরণের ২৭ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, আটক ১

| প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মোরেলগঞ্জ উপজেলা সংবাদদাতা : বাগেরহাটের মোরেলগঞ্জ থেকে অপহৃত এক স্কুলছাত্রীকে ২৭ দিন পর গাজীপুরের জয়দেবপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে জয়দেবপুর থানা পুলিশের সহযোগীতায় তাকে উদ্ধার করে রোববার রাত ৭টায় মোরেলগঞ্জ থানায় নিয়ে আসে। পুলিশ এই অপহরণ মামলার প্রধান আসামি মামুন শেখ(২২)কেও আটক করেছে। এই ঘটনায় ছাত্রীটির এ.এস.সি পরীক্ষা দেওয়া বাতিল হয়ে গেছে।
ছাত্রীর পিতা ও থানা পুলিশ জানায়, গত ৬ নভেম্বর তেলীগাতি এম.টি মাধ্যমিক বিদ্যালয়ের এস.এস.সি পরীক্ষার্থীনিকে অপহরণ করা হয়। সকাল ৯টার দিকে বিদ্যালয়ে যাবার পথে নরুল্লাহ্পুর গ্রামের পপুল শেখের ছেলে মামুন শেখ তার অপর ৩ বন্ধুর সহযোগীতায় মুখ বেঁধে ছাত্রীটিকে মোটর সাইকেলে করে নিয়ে যায়। ঘটনার ২০ দিন পরে থানায় মামলা দায়ের করে ছাত্রীর পিতা নজরুল ইসলাম ফকির।
থানার ওসি রাসেদুল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তরিকুল ইসলাম জয়দেবপুরের অলিয়ার শেখের ভাড়াটে বাড়ি থেকে ওই ছাত্রী ও আসামি মামুন শেখকে আটক করেছে।
এ সম্পর্কে এম.টি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরিমল কান্তি তরফদার বলেন, ওই ছাত্রী এস.এস.সি পরীক্ষার্থী ছিলো। কিন্তু সে বিদ্যালয়ে অনুপস্থিত এবং ফর্ম ফিলাপও করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ