Inqilab Logo

সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ১০ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

নতুন রূপে প্রশংসিত সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২২, ১১:০৫ এএম

সিনেমার চরিত্রের প্রয়োজনে নিজেকে পরিবর্তন করা বলিউডে নতুন কিছু নয়। বিভিন্ন সময় বিভিন্ন সিনেমার জন্য তারকারা তাদের নিজেদের পরিবর্তন করেন। এর ব্যতিক্রম নন বলিউডের ভাইজান সালমান খানও। বিভিন্ন সিনেমায় বিভিন্ন লুকে দেখা গেছে ভাইজানকে। সম্প্রতি প্রকাশ পেয়েছে সালমান খানের বহুল আলোচিত ‘কিসি কা ভাই কিসি কা জান’ সিনেমার টিজার। টিজারে নতুন লুকের সালমানকে দেখা গেছে। লম্বা চুল, দাড়ি-গোঁফ, চোখে সানগ্লাসে একেবারেই অন্যরকম লাগছে অভিনেতাকে।

‘কিসি কা ভাই কিসি কা জান’ সিনেমার টিজারে দেখা যায়, পাহাড় বেষ্টিত ধূসর মানববর্জিত এক রাস্তা ধরে বাইকে করে এগিয়ে চলেছেন সলমান। পরনে জিনস, বাদামী রঙের শার্ট, কানে বালি, চোখে সানগ্লাস, কাঁধ অবধি লম্বা চুল উড়ছে হাওয়ায়, দাড়ি গোঁফে ঢাকা মুখ। টিজারটিতে শুধু তাকেই দেখানো হয়েছে। অন্য কোনো পার্শ্ব অভিনেতাকে দেখানো হয়নি। মুক্তির কোনো তারিখও উল্লেখ করা হয়নি।

তবে টিজারটি প্রকাশ হওয়া মাত্রই ভক্তদের মাঝে দারুণ উত্তেজনা সৃষ্টি হয়েছে। ভাইজানের এ লুক বেশ পছন্দ করেছেন দর্শকরা।

‘কিসি কি ভাই...কিসি কি জান’ সিনেমাটির নাম কিছুদিন আগেও ছিল ‘কভি ঈদ কভি দিওয়ালি’। গুঞ্জন, জ্যোতিষ শাস্ত্র মেনে সিনেমাটির নাম পরিবর্তন করেছেন সালমান খান। এই নামই নাকি বক্স অফিসে সাফল্য এনে দেবে। ‘এসকেএফ’ প্রডাকশনের ব্যানারে নির্মিত সিনেমাটিতে ভেংকটেশ, পূজা হেগড়ে, সিদ্ধার্থ নিগম, শেহনাজ গিলসহ আরো অনেকেই অভিনয় করেছেন। ফারহাদ সামজি পরিচালিত এই সিনেমা চলতি বছরে ডিসেম্বরে মুক্তির কথা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২০ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ