Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেচে পোল্যান্ড মাতাতে যাচ্ছেন ইভানা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২২, ১১:১৪ এএম

এসময়ের অভিনেত্রীদের মধ্যে বাড়তি কদর আছে পারসা ইভানার। বিশেষ করে কাজল আরেফিন অমির জনপ্রিয় ধারাবাহিক ব্যাচেলর পয়েন্ট-এ কাজ করে তুমুল আলোচিত হয়েছেন তিনি। বর্তমানে অভিনয়ে মুগ্ধতা ছড়ালেও ক্যারিয়ারের শুরুটা করেছিলেন নাচ দিয়েই। এবার সেই নাচ নিয়েই পোল্যান্ড যাচ্ছেন জনপ্রিয় এই অভিনেত্রী। পোল্যান্ড দূতাবাসের আয়োজনে ‘১২তম কালচারাল ফোক ফেস্টিভ্যাল’ যোগ দিয়ে নৃত্য পরিবেশন করবেন তিনি।

জানা গেছে, ভংগিমা ড্যান্স থিয়েটারের উদ্যোগে আগামী ১৩ সেপ্টেম্বর পোল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়বেন পারসা ইভানা, সঙ্গে যাবেন সৈয়দা শায়লা আহমেদ লিমা। দেশটির দূতাবাস কর্তৃক আয়োজিত কালচারাল ফোক ফেস্টিভ্যালের ১২তম আসর বসবে পোল্যান্ডে। সেখানে পারসা ইভানা ও তার দল বাংলাদেশের হয়ে নাচ পরিবেশন করবে।

আরো জানা গেছে, বাংলাদেশ ছাড়াও বিভিন্ন দেশের নৃত্যশিল্পী সেখানে আসবে। প্রত্যেক দল নিজ দেশের সংস্কৃতি উপস্থাপন করবে। পারসা ইভানা জানান, পাঁচ দিনের আয়োজন শেষে ঢাকায় ফিরবেন তিনি। বলেন, পোল্যান্ড দূতাবাসের আয়োজনে ‘১২তম কালচারাল ফোক ফেস্টিভ্যাল’ অনুষ্ঠিত হবে। সেখানে বিভিন্ন দেশের নৃত্যশিল্পীরা আসবেন। তারা নিজ নিজ দেশের ঐতিহ্য-সংস্কৃতি উপস্থাপন করবেন। বাংলাদেশ থেকে আমি এবং আমাদের নাচের দল যাচ্ছি। উৎসব হলেও সেখানে থাকছে প্রতিযোগিতা বিভাগ। নৃত্যের পরিবেশনা দেখিয়ে পুরস্কার জেতার সুযোগ আছে।

উল্লেখ্য, রিয়্যালিটি শো ‘চ্যানেল আই সেরা নাচিয়ের ২০১৪’র চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছিলেন পারসা ইভানা। নাচের প্লাটফর্ম থেকে বেরিয়ে টুকটাক অভিনয় করতে করতে অভিনয়ে নিয়মিত হন তিনি। তবে অভিনয়ে নিয়মিত হলেও নাচ ছাড়েননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিভি নাটক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ