Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

রাজধানীর লালবাগে ছুরিকাঘাতে যুবক খুন

| প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর লালবাগে রাহাতুল ইসলাম রাব্বি (১৮) নামে এক যুবককে  ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যাকা-ের কারণ জানা যায়নি। এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল মর্গে পাঠানো হয়েছে।
রাব্বির বাবা আব্দুস সালাম জানিয়েছেন, তিনি সপরিবারে লালবাগ শহীদ নগরের ৩নং গলিতে ভাড়া বাড়িতে বসবাস করেন। তার ছেলে নিহত রাব্বি কামরাঙ্গির চরে সানমুন টেইলার্সে কাজ করত। শনিবার রাত সাড়ে ১১টার দিকে বাসা থেকে খাবার খেয়ে টেইলার্সের দোকানে যাচ্ছিল রাব্বি। পথে  শহীদ নগরের ১নং গলিতে স্থানীয় মাদকাসক্ত রবিন ও তার কয়েজন সঙ্গি রাব্বিকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।  চিৎকার শুনে আশপাশের লোকজন রাব্বিকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। রাত দেড়টার দিকে সেখানের কর্তব্যরত ডাক্তার রাব্বিকে মৃত বলে ঘোষণা করে। তার ধারণা টাকা পয়সা ছিনিয়ে নেয়ার জন্যই হয়তো তাকে হত্যা করা হয়েছে।
হাসপাতাল সূত্রে জানা যায়, রাব্বির পেট ও বুকে ছুরিকাঘাতের একাধিক চিহ্ন ছিল।
এদিকে পুলিশ জানিয়েছে ঘটনার পর পরই এলাকাবাসী রবিন নামে একজনকে আটক করে থানায় সোপর্দ করেছে।
লালবাগ থানার ওসি (তদন্ত) পরিতোষ চন্দ্র জানান, ঘটনায় জড়িত অভিযোগে রবিনকে গ্রেফতার করা হয়েছে। কিন্ত হত্যাকা-ের কারণ জানা যায়নি। এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে লালবাগ থানায় হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনার রহস্য উদঘাটনে গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ