Inqilab Logo

মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

যৌন হয়রানির অভিযোগ শিক্ষকের কুশপুত্তলিকা দাহ ও ছাত্রাবাস তত্ত্বাবধায়ক হতে অব্যাহতি সুইডেন পলিটেকনিক প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের মানববন্ধন ও সমাবেশ

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২২, ৫:৩৬ পিএম

রাঙামাটি কাপ্তাই সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষক কর্তৃক ছাত্রী যৌন হয়রানির অভিযোগে মানববন্ধন ও সমাবেশ মিছিল করেছে বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীরা। মঙ্গলবার (৬সেপ্টেম্বর) বেলা ১২টায় সাধারণ শিক্ষার্থীরা ক্যাম্পাসের ভিতর শিক্ষকের বিচার চেয়ে মানববন্ধন ও সমাবেশ মিছিল করে।এসময় শিক্ষার্থীরা অভিযুক্ত শিক্ষক মো.এজাবুর আলমের কুশপুত্তলিকা দাহ করে বর্ণিত শিক্ষকের শাস্তির দাবিতে ৮ দফা দাবি পেশ করা হয়। এসময় প্রাক্তন ছাত্র প্রান্ত নাথ ও বর্তমান ৭ম পর্বের ছাত্র মো.নাসির উদ্দিন বক্তব্য রাখে। এদিকে অভিযুক্ত জুনিয়র ইনস্ট্রাক্টর এজাবুরকে অত্র ইনস্টিটিউটের অধ্যক্ষ মোহাম্মদ আবদুল মতিন হাওলাদার (আঃদাঃ) স্বাক্ষরিত একটি লিখিত আদেশে ছাত্রাবাসের সহকারী তত্ত্বাবধায়ক দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। মেকানিক্যাল বিভায়ীয় প্রধান ওমর ফারুকে আহবায়ক করে ৭সদস্য বিশিষ্ট একটি তদন্ত টিম গঠন করা হয়। এবং ৭কার্যদিবসের মধ্যে তদন্ত রিপোর্ট দাখিল করার জন্য বলা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন ও সমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ