Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিংড়ায় শিশুশিক্ষার্থীকে পিটিয়ে হত্যা

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৬, ১:৩০ পিএম

পূর্ব বিরোধের জের ধরে নাটোরের সিংড়ার প্রত্যন্ত অঞ্চল থাঐল গ্রামে আসিব হোসেন (১০) নামের এক শিশুশিক্ষার্থীকে পিটেয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

আজ সোমবার সকালে সিংড়া থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর মর্গে প্রেরণ করে। নিহত শিশু আসিব থাঐল গ্রামের কৃষক আব্দুল কুদ্দুসের ছেলে ও একই এলাকার চৌপুকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী বলে জানা গেছে।

সিংড়া থানার উপ-পরিদর্শক এসআই সঞ্জয় সরকার জানান, উপজেলার রামানন্দ খাজুরা ইউনিয়নের থাঐল গ্রামের কৃষক আব্দুল কুদ্দুসের ছেলে আসিব হোসেন গতকাল রোববার দুপুরে স্কুল শেষে বড়ি ফিরছিলেন। হঠাৎ পাশ্ববর্তী মাঠের মধ্যে পূর্ব বিরোধের জের ধরে গদনকুড়ি গ্রামের কাশেম মৃধার ছেলে শাহীন মৃধা ওই শিক্ষার্থীকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিংড়া থানার ওসি তদন্ত নূর আলম জানান, জমি-জমা নিয়ে পূর্ব বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটেছে। এবিষয়ে সিংড়া থানায় একটি হত্যামামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ