Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাগাতিপাড়ায় বৃদ্ধার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

বাগাতিপাড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ১:২৪ পিএম

নাটোরের বাগাতিপাড়ায় রহিমা বেগম নামের এক বৃদ্ধার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার লক্ষণহাটি এলাকায় বাড়ির সামনের সড়কের ছোট একটি গাছের সাথে মৃতদেহটি মাটিতে হাঁটু গেড়ে বসা এবং গলায় ফাঁস দেয়া অবস্থায় ছিল। ৭০ বছর বয়সী রহিমা বেগম ওই এলাকার মৃত আব্দুর রহমানের স্ত্রী।
পুলিশ সুত্রে জানাযায়, ফজরের নামাজের জন্য ঘুম থেকে উঠে তার বড় ছেলে মজিবর। মায়ের ঘরের দরজা খোলা দেখতে পেয়ে ঘরে ঢুকে মাকে না পেয়ে চিৎকার করে ডাকাডাকি শুরু করলে ছোটভাই শরিফুল বেরিয়ে আসে। খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির সামনে ছোট একটি গাছের সাথে হাঁটু গেড়ে বসা এবং দড়ি দিয়ে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় মায়ের মৃতদেহ দেখতে পান তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, এটি হত্যা নাকি আত্মহত্যা তদন্ত করে দেখা হচ্ছে। এ বিষয়ে এখনো কোন অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে পরবর্তীতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ