Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

৪ বার বিক্রি হয় ২৩ হাজার টাকায়

জিএম কাদেরের ফোন ছিনতাই

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ৬:০৪ পিএম

জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদেরের মোবাইল ফোনটি ছিনতাইয়ের পর ছিনতাইকারীরা কাওরান বাজার এলাকায় বিক্রি করে। মোবাইলটি ৪ বার বিক্রি হয় বিভিন্ন জনের কাছে। লাখ টাকার মোবাইল বিক্রি হয় ২৩ হাজার টাকায়। অবশেষে ছিনতাইয়ের ৮ দিন পর মোবাইলটি উদ্ধার করেছে পুলিশ।

 

বুধবার রাজধানীর কাওরান বাজার থেকে আইফোনটি উদ্ধার করে উত্তরা বিভাগের পুলিশ সদস্যরা। এ ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে ৫ ছিনতাইকারীকে।

গ্রেপ্তাররা হলো মো. আজিজুল (২১), মো. আজিজ (১৯), মোহাম্মদ ইসমাইল (২৪), মো. সানাউল্লাহ (৩২), সুবল চন্দ্র ঘোষ (৩২)।

বৃহস্পতিবার উত্তরা ৭ নম্বর সেক্টরে জিএম কাদেরের বাসায় গিয়ে বিকেলে পুলিশ সদস্যরা আইফোনটি তার হাতে তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন উত্তরা বিভাগের উপকমিশনার মোর্শেদ হাসান, অতিরিক্ত উপ-কমিশনার তাপস কুমার।


মোবাইল ফোন ফেরত পেয়ে স্বস্তি প্রকাশ করেন জিএম কাদের। তিনি পুলিশ সদস্যদের ধন্যবাদ জানান।

 

এবিষয়ে উত্তরা বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার তাপস কুমার বলেন, গত ৩১ আগস্ট উত্তরায় বাসায় যাওয়ার পথে বিমানবন্দর থানা এলাকার রাস্তায় গাড়িতে থাকা অবস্থায় জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের মোবাইল ফোনটি টান মেরে নিয়ে যায় দুই ছিনতাইকারী। এ সময় এক ছিনতাইকারীকে ধরা গেলেও আরেকজন মোবাইলটি নিয়ে পালিয়ে যায়।পরবর্তীতে বিভিন্ন তথ্যের ভিত্তিতে কাওরান বাজার এলাকায় মোবাইলটির অবস্থান শনাক্ত করতে সক্ষম হই আমরা।

 

পুলিশের এই কর্মকর্তা বলেন, পরে অভিযান চালিয়ে কাওরান বাজার এলাকা থেকে আইফোনটি উদ্ধার করতে সক্ষম হই। এ ঘটনায় পাঁচ ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে। মোবাইলটি ছিনতাইকারীরা ছিনতাইয়ের পর কাওরান বাজার এলাকায় বিক্রি করে। মোবাইলটি ৪ বার বিক্রি হয় বিভিন্ন জনের কাছে। লাখ টাকার মোবাইল বিক্রি হয় ২৩ হাজার টাকায়।


এর আগে গত ৩১ আগস্ট রাতে জিএম কাদেরের মোবাইল ছিনতাইয়েল ঘটনায় তার একান্ত সহকারী তৈয়ব আলী বিমানবন্দর থানায় একটি মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ