Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে পিটিয়ে হত্যা

শরীয়তপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ এএম

নড়িয়া পৌরসভার স্বেচ্ছাসেবকলীগের সাবেক প্রচার সম্পাদক মামুন খান নামের একজন কে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত মামুন খান নড়িয়া পৌরসভার বাড়ৈপাড়া গ্রামের সালাম খানের ছেলে। এই ঘটনায় অন্তত ১২ জন আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ভারী কোন ভোতা অস্ত্রের আঘাতে মামুনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। এই বিষয়ে মামলা হয়েছে। স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, মামুন খান একটি নির্মাণ সামগ্রী বিক্রয় প্রতিষ্ঠানের ম্যানেজার ছিল। স্থানীয় আওয়ামীলীগ নেতা মোকলেছ বেপারী ও তার আত্মীয়-স্বজন মাদক ব্যবসা করতো। মামুন মেয়র ও কমিউনিটি পুলিশের সাথে মাদক বিরোধী প্রচার প্রচারণায় অংশ নিত। এতে তাদের ব্যবসায় সমস্যা হতো। তারা ব্যবসা বাঁধাহীন ভাবে চালিয়ে নিতে মামুনকে হত্যার পরিকল্পনা করে। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মামুন তার কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে নড়িয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে তার উপর হামলা চালায় মোকলেছ বেপারী ও তার সমর্থকরা। পরে হামলাকারীরা বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায়। শরীয়তপুর সদর হাসপাতালের জরুরী বিভাগে দায়িত্বরত ডা. তোফায়েল আহমেদ জানায়, রাত সাড়ে ৮টার দিকে মৃত অবস্থায় মামুনকে হাসপাতালে নিয়ে আসে।
ভারী কোন ভোতা অস্ত্রের আঘাতে মামুনের মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। ময়না তদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ