Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বালিয়াডাঙ্গীতে মৎস্যজীবিলীগ নেতা হত্যা, চেয়ারম্যানসহ আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২২, ৬:১৬ পিএম

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার মৎস্যজীবিলীগ নেতা শাকিল আহমেদ এর হত্যাকাণ্ডের সাথে জড়িত ভানোর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম ও অন্যান্য আসামীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

শনিবার দুপুরে বালিয়াডাঙ্গী উপজেলা শহরের বিভিন্ন রাস্তায় বিক্ষোভ মিছিল শেষে চৌরাস্তায় ঘন্টাব্যাপী এ কর্মসূচীতে ভানোর ইউনিয়নের সর্বস্তরের মানুষ স্বতস্ফুর্ত ভাবে অংশ নেয়।

মানববন্ধন কর্মসূচীতে একাত্মতা প্রকাশ করে বক্তব্য দেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন, জেলা মৎস্যজীবিলীগ জেলা শাখার আহ্বায়ক আনিসুজ্জামান রুবেল, সদস্য সচিব আব্দুস সাত্তার, ভানোর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াহাব সরকার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মামুন, নিহত মৎসজীবিলীগ নেতার বড় ভাই ভানোর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সাঈদ আলম, নিহত মৎসজীবিলীগ নেতার স্ত্রী কাকলি আহমেদ প্রমুখ।

মানববন্ধনে নিহত মৎসজীবিলীগ নেতার ভাই ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সাঈদ আলম বলেন, হত্যাকাণ্ডের ৭ দিন অতিবাহিত হলেও পুলিশ এখন পর্যন্ত মামলার কোন আসামী গ্রেফতার করতে পারেনি। পুলিশের এমন নীরব ভূমিকায় তার পরিবার ন্যায় বিচার পাওয়া নিয়ে আশংকা প্রকাশ করেন।

মানববন্ধনে আওয়ামী লীগ সহ অন্যান্য নেতাকর্মীদের হত্যাকান্ডের সাথে জড়িতের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানান।

এর আগে গত শনিবার ভানোর ইউনিয়নের হলদিবাড়ী বাজারে দুপক্ষের সংঘর্ষে গুরুতর আহত হয় মৎস্যজীবিলীগ নেতা শাকিল আহমদে গুরুতর আহত হলে তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রবিবার ভোররাতে তিনি মৃত্যুবরণ করেন।

এ ঘটনায় ভানোর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলামসহ ২০ জনকে আসামী করে বালিয়াডাঙ্গী থানায় মামলা হলেও আজ শনিবার পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।


এদিকে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খাইরুল আনাম জানান আসামিদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ