Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত, আহত ১

বাগেরহাট সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৬, ১:২৮ পিএম

বাগেরহাটে বালু বোঝাই টলির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত ও একজন আহত হয়েছেন।

মঙ্গলবার বেলা সাড়ে এগারোটার দিকে পুরাতন বাগেরহাট-রূপসার সড়কের বাগেরহাট সদর উপজেলার রাংদিয়া কলেজিয়েট স্কুলের কাছে এই দুর্ঘটনা ঘটে। অমিত দাস (১৮) নামে আহত অপর একজনকে আশংকাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন, বাগেরহাট সদর উপজেলার আফরা গ্রামের আনাম জমাদ্দারের ছেলে তান্না জমাদ্দার (১৮) এবং মশিদপুর গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে সাকিব (১৫)। এরা সবাই মোটরসাইকেল আরোহী ছিলেন।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান খান বলেন, যাত্রাপুরের আফরা থেকে বাগেরহাটের উদ্দেশ্যে আসার পথে তিন মোটরসাইকেল আরোহীর সঙ্গে বিপরীত দিক থেকে আসা অপর একটি বালু ভর্তি টলির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিন মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন। তাদের বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

বাগেরহাট সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক কাইফি আজিজ বলেন, আহত তিনজনের মধ্যে দুজনকে মৃত অবস্থায় নিয়ে আসা হয়। অপর একজনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ