Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইয়াবাসহ আটক ২

| প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা : শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ স্থল বন্দর এলাকা থেকে ১২০ পিস ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে বিজিবি। আটককৃতরা হলো- উপজেলার শাহবাজপুর ইউনিয়নের নামোচাকপাড়া গ্রামের মৃত ইসমাইলের ছেলে কালু মিয়া (২৬) ও আজমতপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে আতিক (৩০)। বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে নায়েক আসাদুজ্জামানের নেতৃত্বে বিওপির একটি টহল দল সোনামসজিদ বিওপির সামনে অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে ১২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
আর্থিক সহায়তা প্রদান
শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের আজমতপুরে অগ্নিকা-ে ক্ষতিগ্রস্ত ৯ পরিবারের প্রত্যেককে ছয় হাজার টাকা ও দুই বা-িল ঢেউটিন প্রদান করা হয়েছে। গত সোমবার বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এ সহায়তা প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ