Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় এসএসসিতে ৮টি পরীক্ষা কেন্দ্রে অংশ নিচ্ছে ৩০৭৬ জন শিক্ষার্থী

কলাপাড়া(পটুয়াখালী) উপজেলা প্রতিনিধি | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ পিএম
পটুয়াখালীর কলাপাড়ায় ২০২২ সালের এসএসসি, দাখিল ও এসএসসি (ভোকেশনাল) পরীক্ষায় ০৮টি পরীক্ষা কেন্দ্রে ৩০৭৬ জন পরিক্ষার্থী পরীক্ষায় অংশ নিচ্ছে। আজ বৃহস্পতিবার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।
 
উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার মো: মনিরুজ্জামান জানান, ২০২২ সালের এসএসসি পরীক্ষায় খেপুপাড়া সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে পরিক্ষার্থী সংখ্যা ৪০৫ জন, খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৫৮৯ জন, মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৩১৪ জন, কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৩৪০ জন, ধুলাসার মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৩১৫ জন এবং ২০২২ সালের দাখিল পরীক্ষায় খেপুপাড়া নেছারুদ্দিন ফাযিল মাদ্রাসা কেন্দ্রে ৫৮৫ জন ও মোয়াজ্জেমপুর ছালেহিয়া আলিম মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রে ১৮৯ জন পরিক্ষার্থী পরীক্ষায় অংশ নিচ্ছে। এছাড়া ২০২২ সালের এসএসসি (ভোকেশনাল) পরীক্ষায় খেপুপাড়া সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে ৩৩৯ জন পরিক্ষার্থী পরীক্ষায় অংশ নিচ্ছে।
 
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: মোখলেসুর রহমান জানান, নকলমুক্ত, সুষ্ঠু ও শান্তিপূর্ন পরিবেশে পরীক্ষা সম্পন্ন করার লক্ষ্যে উপজেলা প্রশাসনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। ১৭ জন সরকারী কর্মকর্তাকে ট্যাগ অফিসার হিসেবে নিযুক্ত করা হয়েছে। এছাড়া পরীক্ষা কেন্দ্র সমূহে নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করবেন কলাপাড়া ইউএনও ও সহকারী কমিশনার (ভূমি)।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এসএসসি

২০ ফেব্রুয়ারি, ২০২৩
৩০ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ