Inqilab Logo

মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

পাকিস্তানি অভিনেত্রী শাহরুখ পুত্রের প্রেমে হাবুডুবু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:৫৮ পিএম

স্টারকিড হওয়ায় অনেক আগে থেকেই খবরে সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। যদিও অন্যদের মতো সামাজিক যোগাযোগমাধ্যমে খুব বেশি সক্রিয় নন। তবে শাহরুখ পুত্রের ভক্তের সংখ্যা কিন্তু কম নয়। এবার তার প্রেমে রীতিমতো হাবুডুবু খাচ্ছেন পাকিস্তানি অভিনেত্রী সজল আলী।

মাঝে মাদক মামলায় জড়িয়ে মিডিয়ার আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন আরিয়ান। এরপর বিভিন্ন সময় তার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। সম্প্রতি শাহরুখ-গৌরী পুত্রের একটি ছবি নিজের ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন সজল। সাদা টি-শার্ট পরা আরিয়ানের একটি ক্যানডিড ছবি পোস্ট করেন তিনি। পাশাপাশি ছবির সঙ্গে দেন শাহরুখ ও অনুশকা শর্মার সুপারহিট গান ‘হাওয়ায়ে’। আর একটি লাল হার্ট ইমোজি! তারপর থেকেই নেটিজেনদের মাঝে হইচই শুরু হয়েছে! অনেকেই প্রশ্ন তুলেছেন— তবে কি আরিয়ান খানের প্রেমে পড়লেন এই নায়িকা?

প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী অভিনীত ‘মম’ সিনেমায় অভিনয় করেছেন সজল আলী। এতে শ্রীদেবীর মেয়ের ভূমিকায় তাকে দেখা গেছে। শেখর কাপুর পরিচালিত বলিউডের ‘হোয়াট লাভ গট টু ডু উইথ ইউ’ সিনেমাতে দেখা যাবে তাকে। এতে আরো অভিনয় করছেন শাবানা আজমি, লিলি জেমস, শাজাদ লতিফ প্রমুখ। রোমান্টিক-কমেডি ঘরানার এই সিনেমা আগামী বছর মুক্তির কথা রয়েছে।

ব্যক্তিগত জীবনে ২০২০ সালে পাকিস্তানি অভিনেতা আহাদ রাজা মীরকে বিয়ে করেন সজল আলী। কিন্তু দুই বছর পরেই তাদের ডিভোর্স হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২০ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ