Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভোলায় মাছ ধরতে গিয়ে ফেরীর লষ্কর নিখোঁজ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২২, ৭:৩১ পিএম

ভোলার (ভেদুরিয়া)-বরিশাল (লাহারহাট) নৌ-রুটে চলাচল করা ফেরি কৃষ্ণচূড়া থেকে ইলিশ মাছ ধরতে গিয়ে তেঁতুলিয়া নদীতে পড়ে মো. আমিরুল ইসলাম (২৫) নামে এক লষ্কর নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনার পর ভোলা ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেছেন। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে ভোলার ভেদুরিয়া ফেরিঘাটে এ ঘটনা ঘটে। নিখোঁজ আমিরুল ইসলাম কৃষ্ণচূড়া ফেরির লষ্কর ছিলেন। তাঁর বাড়ি ঝালকাঠি জেলার নলছিটি উপজেলায়।
ভেদুরিয়া ফেরিঘাট বিআইডব্লিউটিসির (বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন) উচ্চমান সহকারী মো. হেলাল উদ্দিন এ তথ্য নিশ্চিত করে তিনি জানান, শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে ভেদুরিয়া ফেরিঘাটে ফেরি কৃষ্ণচূড়া লোড হচ্ছিল। লোড শেষে ফেরিটি লাহার হাট ঘাটের উদ্দেশে ছেড়ে যাওয়ার কথা ছিল। ফেরিতে গাড়ি লোড হওয়ার একপর্যায়ে লষ্কর আমিরুল ইসলাম দেখেন ফেরির পাশ দিয়ে মরা একটি ইলিশ মাছ পানিতে ভেসে যাচ্ছে। একপর্যায়ে সে (আমিরুল) ওই ইলিশ মাছটি এক হাত দিয়ে ধরতে গিয়ে পা পিচ্ছলে নদীর মধ্যে পড়ে ফেরির নীচে চলে যায়।
তাৎক্ষণিক তাকে উদ্ধার করতে ফেরিতে থাকা অন্যান্য স্টাফরা এগিয়ে আসতেই আমিরুল পানিতে তলিয়ে যায়।
ভোলা ফায়ারসার্ভিস স্টেশন অফিসার মো. রিপন হোসেন জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ফায়ারসার্ভিসের একটি টিম ঘটনাস্থলে যায়। তবে ভোলায় ডুবুরির কোনো টিম না থাকায় বরিশাল থেকে ডুবুরিদের একটি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করলেও এ প্রতিবেদন লেখা পর্যন্ত আমিরুল ইসলাম এখনো নিখোঁজ রয়েছেন বলেও এ কর্মকর্তা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ