Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝিনাইদহে ইউপি চেয়ারম্যানের ব্যক্তিগত ড্রাইভারের লাশ উদ্ধার

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২২, ৭:৫২ পিএম

ঝিনাইদহে বাবু হোসেন(২৬) নামে ইউপি চেয়ারম্যানের ব্যক্তিগত ড্রাইভারের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার ঘোড়ষাল ইউনিয়ন চেয়ারম্যান মাসুদ পারভেজ লিল্টনের খানকা ঘর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুঞ্জন উঠেছে,অজ্ঞাত কারনে গত শুক্রবার চেয়ারম্যানের গাড়ির চাবি রেখে চলে যায় ড্রাইভার বাবু। এরপর চেয়ারম্যানের লোকজন উপজেলার মহেশপুর শশুর বাড়ি থেকে তাকে খুজে বের করে। বৃহস্পতিবার রাতে ড্রাইভারকে বেধড়ক মারপিট করা হয়। এতে সে মৃত্যুর কোলে ঢলে পড়ে। বিষয়টি ধামাচাপা দিতে কৌশল করে তার লাশ চেয়ারম্যানের খানকা ঘরে রশি দিয়ে ঝুলিয়ে রাখা হয়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করে।

এব্যাপারে ইউপি চেয়ারম্যান মাসুদ পারভেজ লিল্টন জানান, সম্পর্কে ড্রইভার আমার ভাগ্নে হয়। তবে কি কারনে আত্মহত্যা করেছে বিষয়টি আমার জানা নেই।
সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান,লাশ উদ্ধার করে ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসলে বোঝা যাবে আত্মহত্যা না হত্যা। তবে পুলিশি তদন্ত অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ