Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমতলীতে সড়ক দূর্ঘটনায় হেলপারের বাম হাত বিচ্ছিন্ন, আহত আরও ২

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ৫:০০ পিএম

বরগুনার আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের আমতলী পৌর শহরের হাজী বাড়ী সংলগ্ন এলাকায় যাত্রীবাহী হানিফ পরিবহন নামের একটি নাইটকোচ নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে পড়ে গিয়ে ওই বাসের হেলপার শাখাওয়াত হোসেন (২৮) হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। আহত হয়েছেন আরো দুই জন।

জানা গেছে, শনিবার দিবাগত রাতে ঢাকা থেকে কুয়াকাটার উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী হানিফ পরিবহন বাসটি রবিবার সকাল অনুমান ৫ টার দিকে আমতলী পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের আমতলী পৌরশহরের হাজীবাড়ী এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে পড়ে যায়। এতে বাসে থাকা হেলপার শাখাওয়াতের বাম হাত বিচ্ছিন্ন হয়ে যায়। আহত হন শাখাওয়াত মিয়া (৩৫) ও জিতু হোসেন (২৭) নামের দুই বাস যাত্রী।

সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দুই ঘন্টা শ্বাসরুদ্ধকর অভিযান চালিয়ে আহতদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত হেলপারকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।
ঘাতক বাসটি পুলিশ আটক করলেও চালক পালিয়ে মেতে সক্ষম হয়।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, সড়ক দূর্ঘটনায় বাসের হেলপারের হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। ঘাতক বাসটি আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ