Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

ভোলায় জেলা সামাজিক-সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ৬:৪৬ পিএম

রবিবার ১৮ সেপ্টেম্বর ২০২২ খ্রি. ভোলা জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরীর সভাপতিত্বে জেলা সামাজিক-সম্প্রীতি কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় ভার্চুয়ালি সংযুক্ত থেকে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন সাবেক বানিজ্যমন্ত্রী ভোলা - ১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা - ২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, ভোলা-০৩ আসনর সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন,বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম (বিপিএম, পিপিএম,) ভোলা জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু
এ সময় বক্তারা বলেন, দুটি কারণে সামাজিক-সম্প্রীতি বিনষ্ট হতে পারে, একটি উগ্রবাদ অর্থাৎ নিজের মত অন্যের উপর জোরপূর্বক প্রতিষ্ঠা করার অপচেষ্টা এবং অন্যটি গুজব ছড়িয়ে মানুষকে দাঙ্গায় উস্কে দেওয়া। যারা সামাজিক-সম্প্রীতি বিনষ্টে অপপ্রচার চালায় তাদের বিরুদ্ধে কঠোর আইনী পদক্ষেপ গ্রহণ করা হবে।বক্তারা ভোলা বাসীকে সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশের ঐতিহ্যকে ধারণ ও লালন করে সামাজিক-সম্প্রীতি বজায় রাখার আহ্বান জানান।
এ সময় উপস্থিত ছিলেন ভোলা জেলার বিভিন্ন সরকারি বেসরকারি কর্মকর্তাগণ, রাজনীতিবিদ, ব্যবসায়ী, ধর্মীয় ব্যক্তিত্ব , শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থীবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সভা অনুষ্ঠিত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ