Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে সাংবাদিকদের উপর হামলায় বিএমডিএ’র দুই কর্মচারী আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২২, ১১:৩০ এএম

রাজশাহীতে পেশাগত দায়িত্বপালনরত অবস্থায় এটিএন নিউজের রাজশাহী প্রতিনিধি বুলবুল হাবিব ও ক্যামেরাপারসন রুবেল ইসলামের উপর হামলার দায়েরকৃত মামলায় দুই আসামীকে গ্রেপ্তার করেছে আরএমপির রাজপাড়া থানা পুলিশ। সোমবার ভোর চারটার দিকে ঢাকার মোহম্মদপুর এলাকার একটি বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, মামলার ২ নং আসামী বরেন্দ্র বহুমুখি উন্নয়ন কর্তৃপক্ষের ভান্ডার রক্ষক জীবন (২২) ও ড্রাইভার আব্দুস সবুর (৪৭)।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ রাজপাড়া থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, মামলা হওয়ার পর তারা পালিয়ে ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তথ্য প্রযুক্তি ব্যবহার করে রাজপাড়া থানা পুলিশের একটি টিম ঢাকার মোহাম্মপুর এলাকায় একটি বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীদের নিয়ে পুলিশেরটিম রাজশাহীতে আসছে। এই বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে বলে জানান।
উল্লেখ্য, বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ-বিএমডিএ কার্যালয়ে সংবাদ সংগ্রহ করতে গিয়ে গত ৫ সেপ্টেম্বর এটিএন নিউজের দুই সাংবাদিক হামলার শিকার হন। এ ঘটনায় সাতজনের নাম উল্লেখসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা করা হয়। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ