Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফতুল্লার দেওভোগে অর্ধ ডজন মামলার আসামী আফজাল গ্রেপ্তার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২২, ৫:৫৭ পিএম

ফতুল্লার দেওভোগ বাশমুলির এলাকায় অর্ধ ডজন মামলার আসামী আফজালকে (৪২) গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৮ আগস্ট) ভোর রাতে তাকে দেওভোগ বাশমুলি মোড় থেকে গ্রেপ্তার করা হয়।
গ্রেফতারকৃত আফজাল ফতুল্লা মডেল থানার পশ্চিম দেওভোগের বাংলা বাজার প্রধান বাড়ীর এবাদুলের ছেলে।
পুলিশ জানায়, ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপুর নেতৃত্বে থানা পুলিশের একটি দল সোমবার ভোর রাত চারটার দিকে দেওভোগ বাশমুলি এলাকায় অভিযান চালিয়ে দূর্ধ্ষ সন্ত্রাসী আফজালকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় অর্ধ ডজন মামলা ও বহু সংখ্যক অভিযোগ রয়েছে।
ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানায়, গ্রেফতারকৃত আফজাল একজন দূধর্ষ সন্ত্রাসী। সাম্প্রতিক সময়ে সে বেপোরোয়া হয়ে উঠেছিলো।তার বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় প্রায় অর্ধ ডজন মামলা রয়েছে। সর্বশেষ সে শনিবার (১৭ আগস্ট) দিবাগত রাত একটার দিকে বেশ কয়েকজন সহোযগি কে নিয়ে কাশিপুর বাংলাবাজর সরদার বাড়ী রোডস্থ তাকওয়া ট্রেডাস নামক একটি ব্যবসা প্রতিষ্ঠানের মালিক কে মারধর করে টাকা ছিনিয়ে নিয়ে যায়।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ