Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আহত ছাত্রদল নেতার বাবা-মা’র খোঁজ নিতে হাসপাতালে রিজভী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২২, ৬:৫৯ পিএম

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি মাসুদুর রহমানকে না পেয়ে তার বাবা-মার ওপর ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

তিনি দাবি করেন, মাসুদুর রহমানের পরিবারের ওপর গতকাল ছাত্রলীগ-যুবলীগের ক্যাডাররা ন্যক্কারজনক হামলা চালিয়েছে। তারা লুটপাটও করেছে। এটি সরকারের চরম নৃশংসতার বহিঃপ্রকাশ।

সোমবার (১৯ সেপ্টেম্বর) উত্তরায় নস্ট্রাম হাসপাতালে মাসুদুর রহমানের আহত বাবা-মাকে দেখতে গিয়ে রিজভী এসব কথা বলেন। এসময় তিনি চিকিৎসকদের কাছ থেকে তাদের চিকিৎসার খোঁজ-খবর নেন।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, ছাত্রদল নেতার বাবা-মার ওপর হামলা সব নিষ্ঠুরতা ও মানবিকতাকে হার মানিয়েছে।

সরকার দেশজুড়ে চরম নৈরাজ্য সৃষ্টি করে মানুষকে ভয় পাইয়ে দিতে চায় বলে দাবি করেন রিজভী। তিনি বলেন, কিন্তু তাদের দুঃশাসনের বিরুদ্ধে মানুষ জেগে উঠেছে। জুলুম-নির্যাতন করে তাদের শেষ রক্ষা হবে না।

 

হামলা-মামলা করে বিএনপিকে ভয় দেখানো যাবে না মন্তব্য করে এই নেতা বলেন, যেখানেই হামলা হবে, সেখানেই জনগণকে সঙ্গে নিয়ে প্রতিরোধ গড়ে তোলা হবে। এই সরকারের দুঃশাসন থেকে মুক্তি পেতে জনগণ আজ ঐক্যবদ্ধ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিজভী

৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ