Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে অজ্ঞাত মহিলার লাশ ধানক্ষেত থেকে উদ্ধার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২২, ৭:৫৩ পিএম

যশোরের ঝিকরগাছায় ধানক্ষেত থেকে অজ্ঞাত পরিচয়ের অর্ধবয়স্ক (৪৫) এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৯ সেপ্টেম্বর) বিকালে যশোর-বেনাপোল মহাসড়কের লাউজানি রেলক্রসিং সংলগ্ন নওয়াপাড়া গ্রামের আমজেদ হোসেনের ধানক্ষেত থেকে এই মরদেহ উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শী ধানক্ষেতের বর্গাচাষী আলতাফ হোসেন জানান, সোমবার বিকাল সাড়ে চারটার দিকে জমিতে পানি আছে কিনা দেখতে গেলে অজ্ঞাত এক মহিলাকে দেখতে পান। তিনি যখন দেখেন তখন ওই মহিলা বেঁচে ছিল।
পরে লাউজানি রেলক্রসিং এ ডিউটিরত ট্রাফিক পুলিশকে বললে তারা ঝিকরগাছা থানা পুলিশকে খবর দেয়। পরে পাঁচটার দিকে ঘটনাস্থলে পুলিশ আসে। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে তারা মরদেহ থানায় নিয়ে যায়। ঘটনাস্থল পরিদর্শন করেছেন নাভারণ সার্কেল এসপি জুয়েল ইমরান।
ঝিকরগাছা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত জানান, লাউজানি রেলক্রসিং সংলগ্ন ধানক্ষেত থেকে এক মহিলার মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনো পরিচয় শনাক্ত করা যায়নি। লাশের পাশে দুইটা পানির খালি বোতল ছিল। প্রাথমিক সুরতহালে লাশের গায়ে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ